1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিতে প্রার্থী সংকট, আওয়ামী লীগে ছড়াছড়ি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ঝিনাইগাতীতে আর্থিক সংকটে মেয়ের চোখের চিকিৎসা করাতে পারছেন না দরিদ্র পিতা না‌লিতাবাড়ী‌তে কমরেড আবুল বাশার ব্রিগেডের উদ্যোগে পুজা মন্ডপে স্বাস্থ্য সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সংসদ সদস্য ফজলুল হকের পূজা মন্ডপ পরিদর্শন নালিতাবাড়ীতে গাছ কেটে র‌শি দি‌য়ে টান দিলে মাথায় পড়ে শ্রমিক নিহত জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় সুশাসনের ফল সকল ধর্মের মানুষ পাচ্ছে। মতিয়া চৌধুরী শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী নালিতাবাড়ীতে মা মেয়েকে সাতজনে মিলে গণধর্ষণ: গ্রেফতার ২

ক্রেতা সেজে অভিযান, স্যানিটাইজার কারখানা সিলগালা

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৯৯ Time View

চট্টগ্রাম: নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির দায়ে চট্টগ্রামে একজনকে জরিমানা এবং একটি স্যানিটাইজার তৈরির কারখানা সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ওষুধ প্রশাসন অধিদফতরের সহায়তায় পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক। অংশ নেন ওষুধ প্রশাসন অধিদফতরের ওষুধ তত্ত্বাবধায়ক কামরুল হাসান।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বাংলানিউজকে জানান, জেল রোডের মানিক এন্টারপ্রাইজ এবং জমজম কেমিক্যাল এ নকল স্যানিটাইজার তৈরি হচ্ছে- এনএসআই নগর গোয়েন্দা শাখার এমন তথ্যের ভিত্তিতে ওই দুইটি কারখানা থেকে ক্রেতা সেজে মুঠোফোনে স্যানিটাইজার কিনতে চাওয়া হয়।

‘কারখানার মালিক মুঠোফোনে তাদের দোকানের ঠিকানা না দিয়ে ভিন্ন ঠিকানায় অর্ডার দেওয়া স্যানিটাইজার সরবরাহ করবেন বলে জানান। শনিবার মানিক এন্টারপ্রাইজের মালিক মানিক ঘোষ ৮০ লিটার স্যানিটাইজার সরবরাহ করতে এলে তাকে আটক করা হয়।’

তিনি বলেন, মানিক এন্টারপ্রাইজের সরবরাহ করা স্যানিটাইজার পরীক্ষা করে দেখা গেছে- এসব নকল স্যানিটাইজার। এই কারণে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে অভিযানের খবরে জমজম কেমিক্যাল এর মালিক কারখানা বন্ধ করে পালিয়ে যাওয়ায় ওই কারখানা আমরা সিলগালা করে দিয়েছি।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের নির্দেশে চট্টগ্রামে নকল মাস্ক, পিপিই, স্যানিটাইজার তৈরি ও বিপণনের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।