1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

চীনা কোম্পানির কয়েক কোটির বিজ্ঞাপন চুক্তি ভাঙলেন কার্তিক

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৩৬ Time View

সরকারি নির্দেশে স্মার্টফোন থেকে আগেই মুছে ফেলা হয়েছে চীনা অ্যাপ। গালওয়ান সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনার মৃত্যুর পর থেকেই চীনা সামগ্রী বয়কটের দাবিতে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ। বলিউডের প্রথম তারকা হিসেবে চিনা পণ্য বয়রটের এই আন্দোলনে শামিল হলেন কার্তিক আরিয়ান।

কয়েক দিন আগেই ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের তরফে বলিউড তারকাদের কাছে আবেদন রাখা হয়েছিল কোনওরকম চীনা পণ্যের প্রচার না চালাতে। এবার জানা গেল, কার্তিক আরিয়ান চীনা মোবাইল ফোন কোম্পানির সঙ্গে কয়েক কোটি টাকার চুক্তি বাতিল করেছেন।

গত কয়েক বছর ধরেই চীনা মোবাইল ফোন কোম্পানি ওপপো- এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্তিক। এক সর্বভারতীয় সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, কার্তিক ফোন কোম্পানিটির সঙ্গে চুক্তি বাতিল করেছেন।ভারত-চীন সম্পর্কের অবনতি এবং সীমান্তে শহীদ ভারতীয় সেনাদের প্রতি সম্মান জানাতেই এই সিদ্ধান্ত কার্তিকের।

গত ১৮ই জুন কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্সের তরফে খোলা চিঠি লিখে ভারতীয় তারকাদের চীনা পণ্যের প্রচার না করবার আবেদন জানানো হয়েছিল। এ ব্যাপারে কার্তিক আনু্ষ্ঠানিকভাবে কিছু না বললেও অভিনেতার সাম্প্রতিক ইনস্টা পোস্ট এই বার্তাটি নিশ্চিত করে।

এদিকে বক্স অফিসে কার্তিকের শেষ সিনেমা ছিল ‘লাভ আজকাল’। মার্চ মাসে লকডাউন শুরুর আগে ‘ভুল ভুলাইয়া টু’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। আপতত মুম্বাইয়ে সপরিবারে সময় কাটাচ্ছেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জুলাই ১০, ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।