1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

নগরে মোটরসাইকেল চুরি, রাজনৈতিক ছাত্রছায়ায় গ্রামে বিক্রি

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৬ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা থেকে চুরি করেন মোটর সাইকেল। চুরির পর এসব মোটর সাইকেল নিয়ে যাওয়া হয় গ্রাম এলাকায়। এসব মোটর সাইকেলের জাল কাগজপত্র তৈরি করা হয়। পরে ভুয়া নাম্বার প্লেট বসিয়ে বিক্রি করা হয়।

শুক্রবার থেকে শনিবার (১১ জুলাই) পর্যন্ত নগরের বিভিন্ন এলাকায় ও মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকা থেকে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতারের পর এসব তথ্য জানতে পেরেছে পুলিশ।

গ্রেফতার সাতজন হলো- মেহেদি হাসান হৃদয় (২২), সমীর কান্তি বণিক (২৮), মিজানুর রহমান সম্রাট (২৫), বেলায়েত হোসেন বাদশা (২২), অনিক দেবনাথ (২১), রেজাউল করিম বাচ্চু (৪৫) এবং মো. আসাদুজ্জামান (৩০)। তাদের কাছ থেকে চারটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান, উপ-পরিদর্শক (এসআই) সজল দাশসহ একটি টিম তাদের গ্রেফতার করে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জুবলী রোড এলাকায় অভিযান চালিয়ে মেহেদি হাসান হৃদয় ও সমীর কান্তি বণিককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাবি উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, নগরের বিভিন্ন এলাকায় মোটর সাইকেল চুরি করে এ চক্রের সদস্যরা। কোতোয়ালী থানার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরির সময় ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়া কিছু ফুটেজ আমরা সংগ্রহ করেছি। ফুটেজে দেখা গেছে- লক করা একটি মোটর সাইকেলের ঘাড় ভেঙে মাস্টার চাবি দিয়ে চালু করে কয়েক মিনিটের মধ্যে পালিয়ে যায়।

গ্রেফতার বেলায়েত হোসেন বাদশা বিরুদ্ধে একটি, মিজানুর রহমান সম্রাটের বিরুদ্ধে চারটি এবং অনিক দেবনাথের বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলে জানান মো. কামরুজ্জামান।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ বাংলানিউজকে বলেন, এ চক্রের সদস্যরা চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা থেকে চুরি করেন মোটর সাইকেল। চুরির পর এসব মোটর সাইকেল নিয়ে যাওয়া হয় গ্রাম এলাকায়। এসব মোটর সাইকেলের জাল কাগজপত্র তৈরি করা হয়। পরে ভুয়া নাম্বার প্লেট বসিয়ে বিক্রি করা হয়। বিক্রির সময় বলা হয় এসব মোটর সাইকেল পুলিশ আটক করবে না। আটক করলেও স্থানীয় ‘বড় ভাইয়েরা’ ছাড়িয়ে নেবেন। কিছু রাজনৈতিক নেতার ছত্রছায়ায় মূলত তারা এমন অপকর্ম করে আসছে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।