1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন

ময়মনসিংহে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২৫ Time View

ময়মনসিংহ: ময়মনসিংহে গত ৩৬ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পাঁচজন এবং স্বর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আরও তিনজনসহ আটজনের মৃত্যু হয়েছে। জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২০৮ জন এবং ১৭ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১০টা থেকে শুক্রবার (১৯ জুন) রাত সাড়ে ৮টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম বাংলানিউজকে জানান, করোনায় আক্রান্ত গফরগাঁও উপজেলার মুখি মমজান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাকসুদা জাহান মুর্শিদীকে (৪৫) এস কে হাসপাতাল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান নগরীর সেহড়া এলাকার মরিয়ম বেগম (৬৫) ও নান্দাইলের পাঁচরুখি গ্রামের মোরসালিন (২০)। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় ত্রিশাল উপজেলার নাজমা (২০) ও সন্ধ্যা সাতটায় আবুল কাশেম (৬৫) মারা যান।

অপরদিকে, স্বর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নগরীর কালিবাড়ি এলাকার বৃদ্ধ জালাল উদ্দিন (৭৫) বৃহস্পতিবার সকালে এস কে হাসপাতালে ভর্তির পর মারা যান এবং রাতে ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের ইব্রাহিম খলিলকে কুর্মিটোলায় নেওয়া পথে মারা যান। শুক্রবার রাত ৮ টা ৩০ মিনিটে নেত্রকোনার আব্দুল হামিদ (৭০) এস কে হাসলপাতালে ভর্তি করার পর মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, জুন ২০, ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।