1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৭ Time View

করিম বেনজেমার অসাধারণ পারফরম্যান্সে ভর করে আলাভেসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে ২০১৬/১৭ মৌসুমের পর আবারও লা লিগার শিরোপা জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে লস ব্ল্যাঙ্কোসরা।

রিয়ালের জয়ে মূল অবদান করিম বেনজেমার। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা এই ফরাসি স্ট্রাইকারের পেনাল্টি গোলেই এগিয়ে যায় রিয়াল। এরপর রিয়ালের দ্বিতীয় গোলে আসে অ্যাসেনসিওর পা থেকে। তবে এই গোলেও অ্যাসিস্ট বেনজেমার।

এ রাতে একাদশ সাজানো নিয়ে বেশ ঝক্কি পোহাতে হয়েছে জিদানকে। মৌসুমের শেষদিকে এসে ইনজুরিতে পড়া মার্সেলোর জায়গায় নেমেছিলেন ফেরলান্ড মেন্দি। অন্যদিকে এক ম্যাচ নিষেধাজ্ঞায় থাকা দানি কারবাহাল এবং সার্জিও রামোসের জায়গায় সেন্টার-ব্যাক পজিশনে আসেন এদের মিলিতাও এবং রাফায়েল ভারানে। রাইট-ব্যাকে অনেকদিন পর সুযোগ পেয়ে যাম লুকাস ভাসকেস। আক্রমণভাগে বেনজেমার সঙ্গে নামেন অ্যাসেনসিও এবং রদ্রিগো।

খেলার শুরুতেই অবশ্য এগিয়ে যেতে পারত আলাভেস। কিন্তু হোসেলোর হেড ক্রসবারে লাগে এবং এরপর লুকাস পেরেসের হেড গোললাইন থেকে ফেরান ভারানে। উল্টো ১১তম মিনিটে মেন্দিকে নিজেদের ডি-বক্সে ফাউল করে রিয়ালকে পেনাল্টি উপহার দেন আলাভেসের জিমো নাভারো। রামোস না থাকায় পেনাল্টি কিক নেন বেনজেমা। আর দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করে স্কোর ১-০ করেন এই ফরাসি।

প্রথমার্ধের মাঝামাঝি ইনজুরিতে পড়েন রেফারি গিল মানহানো। ফলে রাফারি বদলের মতো বিরল ঘটনার সাক্ষী হয় এই ম্যাচ। চতুর্থ রাফারি রদ্রিগেজ কারপায়ো বাকি ৪৫ মিনিটের দায়িত্ব সামলান।

দ্বিতীয়ার্ধে ফের বিতর্ক ছড়ায় ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর)। বেনজেমার পাসে লক্ষ্যভেদ করেছিলেন অ্যাসেনসিও। শুরুতে অফসাইডের কারণ দেখিয়ে বাতিল করা হয় এই গোল। তবে রিপ্লেতে দেখা যায় রদ্রিগোর পাস গ্রহণের সময় অন সাইডেই ছিলেন বেনজেমা। ফলে সিদ্ধান্ত বদলে গোলের বাঁশি বাজান রেফারি।

২-০ গোলে এগিয়ে যাওয়া রিয়াল পরবর্তীতে আলাভেসকে নিয়ে রীতিমত ছেলেখেলা করে। তবে শেষ পর্যন্ত বেনজেমা ও অ্যাসেনসিওর গোলই ম্যাচের নির্ধারক হয়ে দাঁড়ায়।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।