1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে মার্সেল ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হৃদরোগের আশঙ্কা আছে কি না, বৃদ্ধাঙ্গুলি দিয়ে মুহূর্তেই পরীক্ষা করবেন যেভাবে ঝিনাইগাতীতে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন নালিতাবাড়ীতে বিদ্যুতের লোড সেডিংয়ে অতিষ্ট সাধারণ মানুষ ঝিনাইগাতীতে নিখোঁজের ১৮দিনেও মাদ্রাসা ছাত্রের সন্ধান মেলেনি শ্রীবরদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ঝিনাইগাতীতে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে কৃষক হত্যার চেষ্টা ঝিনাইগাতীতে পাখি শিকারীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা ঝিনাইগাতীতে ৭ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী ঝিনাইগাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন

নালিতাবাড়ীর ওসি করোনায় আক্রান্ত

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২৭০ Time View

সাদ আল জুনায়েদ,নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বছির আহমেদ বাদল প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম আইসোলোসনে রয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) জেলার সিভিল সার্জন অফিস বিষয়টি নিশ্চিত করেছেন।

চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস ঠেকানোর অন্যতম যোদ্ধা বছির আহাম্মেদ বাদল। করোনা ভাইরাস যখন দেশে আক্রমণ শুরু করে ঠিক তখনই তিনি করোনা যুদ্ধে নিজের জীবন বাজী রেখে সারাক্ষণ মাঠে থেকে মানুষের জন্য কাজ করেন। প্রথমদিকে তিনি জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএমের নির্দেশনায় উপজেলার প্রতিটি মসজিদে করোনা ভাইরাসের আক্রমন ঠেকাতে গণসচেতনতামুলক লিফলেট বিতরণ এবং মাইকিং করে মানুষকে সচেতন করেন। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য ফার্মেসী ও নিত্য প্রয়োজনী দোকানের সামনে গোলবৃত্ত অংকন করেন। তিনি নালিতাবাড়ী থানায় গত বছরের ২২ সেপ্টেম্বর ওসি হিসেবে যোগদান করে মাত্র ১০ মাসের ব্যাধবানে আইন শৃংখলার ব্যাপক উন্নতি করে সকল শ্রেণি পেশার মানুষের প্রিয় হয়ে উঠেন। তাছাড়া বোর মৌসুমে দরিদ্র কৃষকের ধান কেটে দেয়া, কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

অপরদিকে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরন, বাজারমুখী মানুষদের ঘরে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা সহ অন্যান্য মানবিক সহযোগিতা করে তিনি নালিতাবাড়ীবাসীর মনে জায়গা করে নিয়েছেন।তার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেছেন।

এ বিষয়ে (ওসি)বছির আহমেদ বাদল জানান, বর্তমানে তিনি ডাক্তারের নির্দেশ মেনে হোম আইসোলেসনে আছি। দ্রæত সুস্থ্য হয়ে আবার মানুষের সেবায় নিয়োজিত থাকবো। তাই সকলের দোয়া চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।