1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও আরিফুর রহমান

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১১৭ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান ২০১৮-২০১৯ অর্থবছরের জেলায় শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন। বৃহস্পতিবার (৯ জুলাই)জেলা প্রশাসক আনার কলি মাহবুব এ পুরস্কার তুলে দেন।
দুর্নীতিমুক্ত, স্বচ্ছ, জবাবদিহিতামূলক, ডিজিটাল ও জনমুখী প্রশাসন ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে তার বর্ণিল কর্মের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার লাভ করেন।
এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমীতা দে, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ওয়ালীউল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান এবং নেজারত ডেপুটি কালেক্টর মিজানুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুভূতি প্রকাশ করে মোঃ আরিফুর রহমান বলেন, আমার দায়িত্ব আরো বেড়ে গেল। সবার কাছে দোয়া চাই, সামনের দিনগুলোতে যেন আমার উপর অর্পিত দায়িত্ব আরো সুন্দর ও দক্ষতার সাথে পালন করতে পারি।
উল্লেখ, গত বছরের ২২ ডিসেম্বর নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন। তিনি ৩০তম বিসিএস-এ (প্রশাসন) ক্যাডারে ২০১২ সালের জুনে ভোলা জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নেত্রকোনার মদন উপজেলা ও জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তার দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের ৪ জুলাই পদোন্নতি পেয়ে তিনি নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেন।

শেয়ার করুন

One response to “শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও আরিফুর রহমান”

  1. নিউজটি চমৎকার হয়েছে। ‘সময়ের আহ্বান’ পত্রিকা জগতে এক সুন্দর নাম ও নতুন সংযোজন। আমি এর শুভযাত্রা কামনা করছি। নিউজসেবার মাধ্যমে পত্রিকাটি দেশসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক বাংলাদেশ প্রতিদিনের নালিতাবাড়ি প্রতিনিধি শ্রদ্ধেয় বড়ভাই মো. সাইফুল ইসলাম ও নির্বাহী সম্পাদক মো. জহিরুল ইসলাম ভুট্টু ভাইকে সময়ের দাবি পূরণে এমন সুন্দর একটি পত্রিকা জাতিকে উপহার দেওয়ায় ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের দীর্ঘায়ূ কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।