1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরী কোনো দিনই এমন নেতা পাওয়া যায় না, ইতিহাসে এমন নেতা ক্ষণে ক্ষণে আসে না।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২২৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
বন্যা, করোনা, আম্ফান মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসের সাথে মানুষের পাশে দাঁড়িয়েছেন। এই ভাবে দেওয়ার উপরে দেওয়া,এটা কোন দেশে কেউ দেয় না। আমাদের প্রধানমন্ত্রী একের পর এক প্রণোদনা দিচ্ছেন, একের পর এক সহায়তা দিচ্ছেন। সকল শ্রেণি-পেশার মানুষের দিকে তাকাচ্ছেন, এটা পৃথিবীর ইতিহাসে বিরল। তিনি বঙ্গবন্ধুর কন্যা বলেই তার এই মন আছে। কোনো দিনই এমন নেতা পাওয়া যায় না। এমন নেতা ইতিহাসে ক্ষণে ক্ষণে আসে না। সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি আজ রোববার (২৬ জুলাই) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উল আযহা উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মাঝে শাড়ি ও শার্ট বিতরণকালে তিনি এ সব কথা বলেন।
তিনি বলেন, অতীতেও অনেক বালা মুছিবত এই দেশে হয়েছে। কিন্তু শেখ হাসিনার মতো এভাবে মানুষের পাশে কেউ দাঁড়ায়নি। বালা মুছিবত দিয়ে আল্লাহ মানুষের ঈমানের পরীক্ষা করেন। যতো মুশকিল ততো আছান । নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। সকলের কাছে দোয়া চাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যাতে আল্লাহ তায়ালা হায়াত দান করেন এবং মানুষের সেবা করতে পারেন।
উপজেলার রামচন্দ্রকুড়া, কাকরকান্দি, নালিতাবাড়ী, রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নে এক হাজার শাড়ী, পাঁচশ’ শার্ট এবং পাঁচশ’ মাস্ক বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন-জেলা পুলিশ সুপার(এসপি) কাজী আশরাফুল আজীম(পিপিএম), সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার(ভ’মি) সঞ্চিতা বিশ^াস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সবুর, সাধারন সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক,ওয়াজকুরুনী,সাংগঠনিক সম্পাদক,আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, আসমত আরা আসমা, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার,সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার জাহান স্বপন, সাবেক কৃষকলীগ সম্পাদক আনোয়ারুল মঞ্জিল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।