1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

যেটুকুই পাচ্ছেন তা খুশি মনে গ্রহণ করে আনন্দে ঈদ করবেন। ——মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২০৪ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
করোনায় স্কুল বন্ধ থাকার কারণে শিক্ষার্থীদের ঈদ উপহার দিতে পারছি না। স্কুল খোলা হলে শিক্ষার্থীদের দেওয়া হবে। আপনারা আমার এই সামান্য উপহার যেটুকুই পাচ্ছেন তা খুশি মনে গ্রহণ করবেন। এবং সবাই হাসিমুখে আনন্দে ঈদ করবেন।
কৃষি মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, এলাকার সাংসদ বেগম মতিয়া চৌধুরী (২৭ জুলাই) সোমবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্যাসীভিটা উচ্চ বিদ্যালয় হলরুমে গরিব-দুস্থদের মাঝে ঈদ সামগ্রী শাড়ী-শার্ট বিতরণকালে এসব কথা বলেন।
তিনি বলেন,গত ঈদে দিয়ে গিয়েছিলাম। আর আসন্ন কোরবানীর ঈদে আপনাদের শাড়ি ও শার্ট দিচ্ছি। আমি যে উপহার দিচ্ছি তা হয়তো সবাইকে দেওয়া সম্ভব না। তবে আমি আপনাদের যা দেই দিনের আলোতে দেই। রাতের অন্ধকারে দেইনা। যা সবাই দেখে।
বৃষ্টি উপেক্ষা করে তিনি আজ উপজেলার একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে ২হাজার চারশত নারী-পুরুষের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন-সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার(ভ’মি) সঞ্চিতা বিশ^াস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সবুর, সাধারন সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক-ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক-আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, আসমত আরা আসমা, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার,সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার জাহান স্বপন, সাবেক কৃষকলীগ সম্পাদক আনোয়ারুল মঞ্জিল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।