1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমা‌জের সমন্বয় সভা প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল : সুবাহ (ভিডিও)

হলিউড কিংবদন্তি অলিভিয়া মারা গেছেন

অনলাইন ডেস্ক
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৩ Time View

হলিউডের সোনালি যুগের কিংবদন্তি অভিনেত্রী অলিভিয়া দে হাভিল্যান্ড মারা গেছেন। বার্ধক্যজনিত কারণে তিনি মার যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৪ বছরর।

রবিবার প্যারিসের নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

অলিভিয়া দে হাভিল্যান্ডের মুখপাত্র লিসা গোল্ডবার্গ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।খবর সিএনএন’র।

তিনি বলেন, ‘দুইবারের অস্কার বিজয়ী অভিনেত্রী এবং ‘গোন উইথ দ্য উইন্ড’র সর্বশেষ জীবিত তারকা ১০৪ বছর বয়সে মারা গেছেন। প্যারিসে নিজ বাসায় তার মৃত্যু হয়েছে। সেখানে তিনি প্রায় ৬০ বছর ধরে বসবাস করছিলেন। ’

হলিউডের ইতিহাসের অন্যতম সেরা সিনেমা ‘গোন উইথ দ্য উইন্ড’ (১৯৩৯)-এর অভিনেত্রী ছিলেন অলিভিয়া দে হাভিল্যান্ড। অনেক আগেই সিনেমাটি সংশ্লিষ্ট অন্যরা পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। তবে কালজয়ী সিনেমাটির জীবিত একমাত্র সাক্ষী ছিলেন অলিভিয়া। কিন্তু শেষ পর্যন্ত তিনিও চলে গেলেন।

এই সিনেমার জন্য তিনি অস্কার জিতেছিলেন। এছাড়া তিনি পাঁচবার অস্কারের মনোনয়ন পেয়েছিলেন।

৫০ বছরের বেশি অভিনয় ক্যারিয়ারে প্রায় ৫০টি সিনেমায় অভিনয় করেছেন অলিভিয়া দে হাভিল্যান্ড। তার মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।