1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

নালিতাবাড়ীতে ঈদ শুভেচ্ছায় মেয়র প্রার্থীদের পোষ্টারে সয়লাব

সাদ আল জুনায়েদ
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৪৭১ Time View

ঈদ আনন্দের সঙ্গে নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়ছে শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরসভার পাড়া মহল্লায়। পৌরবাসীর দৃষ্টি আকর্ষণ করে ঈদের শুভেচ্ছা জানিয়ে পোস্টার লাগিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। গত ২০১৫ সালের ৩০ ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে নির্বাচিত হয়েছিলেন আবু বক্কর সিদ্দিক।
সরেজমিনে দেখা গেছে, রাস্তার মোড়ে মোড়ে, মার্কেটের দর্শনীয় স্থান, স্কুল-কলেজের গেট ও দেয়াল, বিদ্যুতের খুঁটি, গাছ ,যেদিকে চোখ যায়, ঈদ শুভেচ্ছার পোস্টার ও ফেস্টুনের ছড়াছড়ি। ঈদের আনন্দের সঙ্গে নির্বাচনী আমেজে বিভিন্ন এলাকা মুখরিত হয়ে উঠেছে। পৌর এলাকা ছাড়াও এর আমেজ গিয়ে পড়ছে বিভিন্ন ইউনিয়নের চায়ের দোকান গুলোতে। একসঙ্গে জড়ো হয়ে সবাই নির্বাচনী আলাপচারিতায় ব্যস্ত।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, স্বাস্থ ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোকলেসুর রহমান,শহর আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান দিপু,বর্তমান মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলম, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো.আতিকুর রহমান মানিক, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক নজরুল ইসলাম, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান রাজন। ঈদ শুভেচ্ছা পোষ্টার টানিয়ে মেয়র পদের সম্ভাব্য প্রার্থী হিসেবে সবাই জোরেশোরে মাঠে নেমেছেন। এ ছাড়াও তারা ভোটারদেও নজর কাড়তে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুকেও প্রচারণা চালিয়েছেন।
উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো.আতিকুর রহমান মানিক বলেন,আমি ছাত্র রাজনীতি করে কয়েকবার কারাবরন করেছি। সরকারী নাজমুল স্মৃতি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ক্রীড়া সম্পাদক এবং রাবারড্যম প্রকল্পের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালণ করেছি। তাই এখন সামনে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি। দলীয় মনোনয়ন পেলে জনগণ আমাকে বিজয়ী করবে আমি শতভাগ বিশ^াস করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনায় সাধ্যঅনুযায়ী অসহায়দের সহায়তা করেছি।
উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলম বলেন,আমি উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালণ করেছি। পরবর্তীতে আমার দক্ষতার কারণে দল আমাকে যুবলীগের আহবায়ক পদ দিয়েছে। দল আমাকে যুবলীগের দায়িত্ব দিয়েছে তা সঠিকভাবে পালণ করে যাচ্ছি। অগ্নিকণ্যা বেগম মতিয়া চৌধুরী আমার উপর বিশ^াস রেখেই এ সব দায়িত্ব দিয়েছেন। আশারাখি সামনে পৌরনির্বাচনেও মেয়র পদে আমাকে দলীয় ভাবে মনোনয়ন দিবে।
বর্তমান মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বলেন,নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচিত হয়ে আমি পৌরসভার নানা উন্নয়ন মূলক কাজ করেছি, বিশেষ করে গরুহাটি ছিলো শিক্ষাঙ্গন এলাকায় তাই সেখান থেকে সড়িয়ে নির্দিষ্ট একটা এলাকায় নেওয়া হয়েছে। পৌর ভবন সহ অনেকগুলো সড়ক ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা হয়েছে। এখনো অনেক কাজ বাকি আছে। সামনে দল যদি আবার আমাকে মনোনীত কওে তাহলে অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।