1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি নালিতাবাড়ীতে খালাতো ভাইকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ নালিতাবাড়ীতে খেলার মাঠে গরুর হাট ও কাঁচাবাজার সরানোর দাবিতে মানববন্ধন শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের শীতকালীন সবজি বীজ বিতরণ কেশবপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত কেশবপুরে “নিরাপদ সড়ক চাই” প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ একজন নিহত কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

নালিতাবাড়ীতে নিখোঁজের এক সপ্তাহেও সন্ধান মেলেনি শিশু ছোয়াদের

নালিতাবাড়ী প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৬০ Time View

শেরপুরের নালিতাবাড়ী পৌরশহর থেকে নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি পাঁচ বছর বয়সী শিশু ছোয়াদের। সন্দেহভাজন হিসেবে পুলিশ দুইজনকে গ্রেফতার করলেও ঘটনার তদন্তে পুলিশ ভুল পথে হাঁটছে বলে দাবী করেছেন নিখোঁজ শিশুর স্বজনেরা।
জানা গেছে, গত ২৩ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নালিতাবাড়ী পৌর শহরে আমবাগান মহল্লায় ভাড়া বাসায় বসবাসকারী লিটনের পাঁচ বছর বয়সী সন্তান ছোয়াদ চেয়ারম্যান সড়ক চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়। নিখোঁজের সময় ছোয়াদের পড়নে হলুদ রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট ছিল। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালানো হয় বিভিন্ন মাধ্যমে। একপর্যায়ে নিখোঁজ ছোয়াদের পিতা লিটন বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর প্রাথমিক তদন্তে পুলিশ গত ২৬ জুলাই রোববার ভোরে বিক্রমপুর থেকে লিটনের বিয়াই ফিরোজ (৩৫) ও সমন্ধী বউ হালিমা বেগম (৩০) কে গ্রেফতার জেলহাজতে পাঠায়।
তবে নিখোঁজ শিশুর পিতা লিটন ও মা ফাতেমা গ্রেফতারকৃত ফিরোজ ও হালিমাকে এ ঘটনায় নির্দোষ দাবী করে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ছোয়াদকে কোন এক নারী খাওয়ার লোভ দেখিয়ে রিকশায় উঠিয়ে নিয়ে গেছে। এ ঘটনার তদন্তে পুলিশ ভুল পথে হাঁটছে দাবী করে শিশু ছোয়াদকে উদ্ধারে বেশি গুরুত্ব দেয়া জরুরী বলে দাবী করেন তারা। তারা শিশুটির বিষয়ে কোন তথ্য থাকলে (০১৯০২-২১৫৮৩৫) এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিপন চন্দ্র সরকার জানান, প্রাথমিক তদন্তে কিছু ক্লু পাওয়া গেছে বিধায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে। শিশু উদ্ধারে জোর চেষ্টা চলছে|

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।