1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:২২ অপরাহ্ন

শেরপুরে রশিদা বিড়ি কোম্পানীর ৩ লাখ ৪০ হাজার ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ, আটক ২

শেরপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৪৩ Time View

শেরপুরে ইদ্রিস এন্ড কোং এর রশিদা বিড়ি’র দুইটি ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে ৩ লাখ ৪০ হাজার প্যাকেটে ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ করেছে র‌্যাব-১৪।
বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে বারোটার দিকে শেরপুর সদর এবং শ্রীবর্দী উপজেলা একই কোম্পানীর দুইটি ফ্যাক্টরীতে এনএসআই, র‌্যাব-১৪ এবং জেলা প্রশাসনের যৌথ অভিযানে এসব ব্যবহৃত ব্যান্ডরোল লাগানো প্যাকেট জব্দ করা হয়। এসময় উভয় ফ্যাক্টরী থেকে দুই জনকে আটক করা হয়।
এনএসআই ও র‌্যাব জানায়, শেরপুরের ইদ্রিস এন্ড কোং কোম্পানীর বিড়ির প্যাকেটে ব্যবহৃত সরকারী রাজস্ব আদায়ের ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ির প্যাকেট বাজারজাত করা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে এনএসআই, র‌্যাব এবং জেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করে শেরপুরের লছমনপুর, কুসুমহাটি এলাকার ইদ্রিস এন্ড কোং এর ফ্যাক্টরীতে। অভিযান পরিচালনাকালে ২ লাখ ৫০ হাজার ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ করে। এসময় অতিরিক্ত ব্যবস্থাপক পদে কর্মরত শফিউল আলম নামে একজনকে আটক করে।
জব্দকৃত মালামালসহ শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও শ্রীবরদীতে একই বিড়ি ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে ৯০ হাজার ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ করা হয় এবং সেখান থেকে আটক করা হয় আরও একজনকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।