1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সরকার দলীয় নেতাদের ”ফাউ নেতা”বলে তোপের মুখে ইউপি চেয়ারম্যান ! আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় নালিতাবাড়ীতে বাদশাকে নাগরিক সংবর্ধনা শ্রীবরদীতে প্রতিবন্দী মেয়েকে নিয়ে জরমন সাংমার দিনকাটে অনাহারে অর্ধাহারে আত্রাই পল্লী সমাজের আলোচনা সভা ও মানববন্ধন শ্রীবরদীতে ৭ই মার্চ ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ফেরদৌস জাহানারার নামে ছাত্রী হোস্টেলের নামফলক উন্মোচন। ঝিনাইগাতীর ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হায়দার আলীর মতবিনিময় সভা 

প্যান্টের মধ্যে ৭ ঘণ্টা গোখরা সাপ!

অনলাইন ডেস্ক
  • Update Time : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ১২৫ Time View

ভারতের উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে সম্প্রতি ভয়ঙ্কর এক ঘটনা ঘটেছে। দিনের কাজ শেষে রাতের খাবার খেয়ে শুয়েও পড়েছিলেন লাভকেশ কুমার নামে এক যুবক। এরপরই একটি বিষধর গোখরো সাপ ঢুকে পড়ে তার প্যান্টের ভেতর। এর ৭ ঘণ্টা পর সাপটিকে জীবিত উদ্ধার করা হয়। তবে ভাগ্য ভালো যে সাপটি লাভকেশের কোনো ক্ষতি করেনি।

লাভকেশের প্যান্ট কেটে সাপটিকে বের করার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

ভারতীয় বিভিন্ন মাধ্যমের খবরে জানা, সম্প্রতি এক দল শ্রমিক বিদ্যুতের খাম্বা ও সঞ্চালন লাইন (তার) টানার কাজ কাজ করতে গিয়েছিলেন ওই গ্রামে। সারাদিন কাজ করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। মধ্যরাতে ঘুমের ঘোরে লাভকেশ টের পান তার প্যান্টের ভেতরে কিছু একটা ঢুকেছে। পরে বুঝতে পারেন এই কিছু একটি ‘সাপ’।
এরপর আশপাশের সকলের পরামর্শে খুব সাবধানে ওই বাড়ির বারান্দার একটি খুঁটি ধরে দাঁড়িয়ে থাকেন। খবর দেয়া হয় সাপুড়েকে। কিন্তু ভোর নাগাদ সাপুড়ে আসতে আসতে পার হয়ে যায় ৭ ঘণ্টা। সাপুড়ে এসে সাবধানে লাভকেশের প্যান্ট কেটে বের করেন সাপটিকে। হয়তো লাভকেশ একবারের জন্য ভাবেননি তার প্যান্টের ভেতর যে সাপ ছিল তা মারাত্মক বিষাক্ত ‘গোখরো’ সাপ। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসীরাও ভিড় জমায় ওই বাড়িতে। তবে, সাপটি তার প্যান্টের ভেতর ছিল শান্তভাবে। এমনকি একটি কামড় পর্যন্ত দেয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।