1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

শিবিরের ৩ নেতাকে ধরে পুলিশে সোপর্দ করল ছাত্রলীগ

শেরপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৭৭ Time View

শেরপুরে গতকাল বৃহস্পতিবার (৩০ জুলাই) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত বেশ কয়েকজন শিবির নেতা শেরপুর নিউ মার্কেট এলাকায় সংগঠিত হচ্ছিল। বিষয়টি নজরে আসে নিউমার্কেটে অবস্থান করা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা ও তার সাথে নেতাকর্মীদের। এক পর্যয়ে শিবির নেতারা নিউমার্কেটের কোনায় গণশৌচাগার লংলগ্ন নীরব স্থানে জামায়েত হয়।

এরপর জেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব হাসান শাকিল ও সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা শিবির নেতাদের কাছে গিয়ে জমায়েত হওয়ার কারণ জানতে চাইলে তারা সঠিক জবাব দিতে পারেনি। এসময় দৌড় দিয়ে পালিয়ে যায় কয়েকজন। ছাত্রলীগ নেতারা ধরে ফেলে জেলা ইসলামি ছাত্র শিবিরের সভাপতি জাকারিয়া মোল্লা, সাধারন সম্পাদক ইমরান রহমান ও দপ্তর সম্পাদক আলামিনকে।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা জানান, ওই শিবির নেতাদের ঘুরাফেরা ও জামায়েত হওয়া ছিল খুব সন্দেহজনক। তাদের কাছে ছিল শিবিরের মিটিং সংক্রান্ত ব্যানার ও একটি দেশীয় অস্ত্র ভরা চটের ব্যাগ। ঈদের মার্কেটে নাশকতা করতে পারে এমন সন্দেহে শিবির নেতাদের ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।
শেরপুর সদর থানার ওসি(তদন্ত)মনিরুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতাদের ধরে দেওয়া শিবির নেতাদের কাছে দেশীয় অস্ত্র, ১টি চাপাতি ও ২টি ছোটবড় ছোরা পাওয়া গেছে। এ খবর লেখা পর্যন্ত এ বিষয়ে মামলা দেওয়ার প্রক্রিয়া চলছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।