1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

নকলা পোষ্ট অফিসের করুণ দশা! ছাদের ভীম ভেঙ্গে-পোষ্ট মাষ্টারসহ আহত-২

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪৮ Time View

শেরপুর প্রতিনিধি
দীর্ঘদিন ধরেই শেরপুর জেলার নকলা উপজেলা পোষ্ট অফিস ও অফিস সংলগ্ন পোষ্ট মাষ্টারের বাস ভবনটির বেহাল দশা। সামান্য বৃষ্টিতে পোষ্ট মাষ্টারের বাস ভবন ও অফিস পানিতে টয়-টুম্ভুর।সামান্য বৃষ্টিতেই ছাদ দিয়ে পানি পড়ে।৫০ বছর আগে বিল্ডিং হলেও কোন সংস্কার হয়নি।বিল্ডিং এর এই করুণ দশা তবু পরিত্যাক্ত ঘোষনা করেনি কর্তৃপক্ষ।তাই নিয়ম অনুযায়ি স্বল্প বেতনের এই পোষ্ট মাষ্টার স্ত্রীপুত্রসহ ঝুঁকি নিয়েই জরাজীর্ণ এই বাসাতেই থাকতে বাধ্য হচ্ছেন। নিয়মিত কাটা হয় বাসা ভাড়া।এই অবস্থার মধ্যে গতকাল ৩ আগষ্ট সোমবার বিকালে অফিসের ছাদের ভীম ভেঙ্গে পড়ে।এতে আহত হয় পোষ্টমাষ্টার সেলিম মাহমুদ ও মুস্তাফিজুর রহমান নামে এক কর্মচারি।দুজনেই এখন হাসপাতালে ভর্তি আছেন।একজনের পা ভেঙ্গেছে পোষ্ট মাষ্টারের মাজায় বেশ ক্ষত হয়েছে।ঘটনাস্থল পরিদর্শন করেছেন নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ।
উপজেলা নির্বাহী জাহিদুর রহমান বলেছেন বাসা ও অফিসটি ব্যবহারের সম্পূর্ণ অন উপযোগী। বাসা ভাড়া কাটা হয় কিন্ত সংস্কার করা হয়নি বহু বছর। কর্তৃপক্ষেকে দ্রুত ব্যবস্থা গ্রহন করতে বলা হয়েছে।
পোষ্ট অফিস সংক্রান্ত প্রকল্পের পিডি(প্রকল্প পরিচালক) গোলাম মোস্তুফা বলেছেন সকারের নতুন প্রকল্পে নকলার অফিস কাম আবাসিক ভবন সংস্কারের সিদ্ধান্ত রয়েছে।দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
পোষ্ট মাষ্টার জেনারেল (ঢাকা) সিরাজ উদ্দিন বলেছেন লক ডাউনের কারনে কাজটি হয়নি।মানবিক দিক বিবেচনায় পোষ্ট মাষ্টারের বাসা ও অফিসের কাজ এ মাসের মধ্যেই করতে প্রকৌশল বিভাগকে বলা হয়েছে।আর পোষ্ট মাষ্টারের বাসা ভাড়ার বিষয়টি কি করা যায় দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।