1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীর ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হায়দার আলীর মতবিনিময় সভা  কেশবপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত জামালপুরের সেই বিতর্কিত ডিসি শাস্তি পেলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন নালিতাবাড়ী উপজেলার বাদশা ও গোপাল নলকুড়া ইউনিয়নে ভিজিডি কার্ডের চাল বিতরন ঝিনাইগাতীর ধানশাইল ইউনিয়নের নৌকার মাঝি হতে চান এনামুল পুলিশ লাইন্স একাডেমি‌তে প্রধান শিক্ষক হি‌সে‌বে কালা‌মের যোগদান ঝিনাইগাতীতে ৮৮বছর বয়সেও বাউল আব্দুর রহমানের ভাগ্যে জুটেনি বয়স্ক ভাতার কার্ড জামালপুরের তিনটি পৌরসভায় নৌকার জয় কেশবপুর পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী

আলোচিত শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৩১ Time View

শেরপুর প্রতিনিধি
শেরপুরে জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। করোনা কালিন দুরন্ত ছুটে বেরিয়েছেন মানুষের মধ্যে। করোনায় আক্রান্ত আইসোলেশনে থাকা অসংখ্য মানুষের সাথে দেখা করেছেন। লক ডাউনের সময় বিশেষ অসুবিধায় আছেন এমন মানুষের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ ও রান্না করা খাবার পৌছে দিয়েছেন। দলমত নির্বিশেষে অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন। অবসর প্রাপ্ত পুলিশ সদস্য ও সাংবাদিকদের ঈদ উৎসবে উপহার দিয়েছেন। স্বাস্থ্য বিধি কার্যকর করতে সমস্ত জেলায় এই পুলিশ সুপারের কার্যক্রম ছিল চোখে পড়ার মত। বোর ধান সংগ্রহের সময় এলাকায় এলাকায় গিয়ে কৃষক ও শ্রমিকদের দিয়েছেন পরামর্শ।রাস্তাঘাটে অসংখ্য মানুষকে পরিয়ে দিয়েছে মুখের মাস্ক। নানা জায়গায় জেলা পুলিশের নামে স্থাপন করেছেন হাত ধোয়ার স্থান। বন্যা কালিন দূর্গত মানুষের সাহায্য সহযোগীতাতেও তিনি ছিলেন বেশ তৎপর। নানা কারনে করোনা কালিন সময় জুড়েই এই পুলিশ সুপার বেশ আলোচিত। এখন আলোচিত এই পুলিশ সুপার নিজেই করোনায় আক্রান্ত, লড়ছেন অদৃশ্য এই ঘাতক করোনার সাথে। গতকাল শুক্রবার বিকালে পরীক্ষার ফলাফলে পুলিশ সুপারের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। এনিয়ে শেরপুর জেলায় সর্ব মোট আক্রান্ত হলেন ৩২৮ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৯১ জন। আর সর্ব মোট মৃত্যু হয়েছে ৪ জনের।
অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন জানিয়েছেন পুলিশ সুপার কদিন বেশ অসুস্থ থাকলেও এখন ভাল আছেন। পুলিশ সুপারের সরকারি বাস ভবনে কাজী আশরাফুল আজীম আইসোলেশনে আছেন বলে বিল্লাল হোসেন জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।