1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন

শ্রীবরদীতে দিনমজুর আইয়ুব আলী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ১৪৬ Time View

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে দিনমজুর আইয়ুব আলী হত্যার সুষ্ঠ বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১১ আগস্ট) সকালে উপজেলার নয়াপাড়া বাজারের শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে নিহত আইয়ুব আলীর পরিবারের লোকজন ও এলকাবাসী এ মানবন্ধনে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে নিহতের ছেলে ছামিউল ইসলাম ও পরিবারের লোকজন প্রতিবেশী রফিকুল ইসলাম পাক্কীর ছেলে রাসেল মিয়া (২৫) এবং তার পরিবারের লোকজনের বিরুদ্ধে আইয়ুব আলী হত্যার অভিযোগ তুলে সুষ্ঠ বিচারের দাবী জানান।
জানা যায়, গত ৩০ জুলাই গভীর রাতে অভিযুক্ত রাসেল মিয়া ও তার পরিবারের লোকজন আইয়ুব আলীর বাড়িতে গিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে হত্যার হুমকি দেয়। সেই রাত থেকে আইয়ুব আলী নিখোঁজ হয়। পরে ০১ আগস্ট (ঈদের দিন) তাতিহাটি পশ্চিম পাড়া আ: কাফি মিয়ার পরিত্যক্ত ডুবার পানিতে আইয়ুব আলীর লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা মর্গে পাঠায়। গত ০৫ আগস্ট নিহতর ছেলে ছামিউল বাদী হয়ে একই এলাকার রফিকুল ইসলাম পাক্কির ছেলে রাসেল মিয়া (২৫) সহ ৬ জনকে আসামী করে শেরপুর বিজ্ঞ আদালতে একটি হত্যা মামলা দায়ের করে।
নিহত আইয়ুব আলীর ছেলে ছামিউল ইসলাম বলেন, আমার বাবা দিনমজুর ছিল। মাছ ধরার মিথ্যা অভিযোগ তুলে রাতের আধাঁরে আমার বাবাকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকন্ডের সুষ্ঠ বিচার দাবী করছি। মানববন্ধনে ওই এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।