1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

নালিতাবাড়ীতে উপজেলা আওয়ামীলীগ তিনভাগে জাতীয় শোক দিবস পালণ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২২৪ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ তিনভাগে ভাগ হয়ে দিবসটি পালণ করেন।
দিবসটি পালণ উপলক্ষে ১৫ আগস্ট শনিবার সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করার মাধ্যমে জাতীয় শোক দিবসের সূচনা করা হয়।

 

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় শহীদ মিনার চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকল সরকারী,আধাসরকারী প্রতিষ্ঠান ও সংগঠন সেখানে পুস্পস্তবক অর্পণ করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় এক মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেনের নেতৃত্বে উত্তরবাজার দলীয় অফিসের সামনে মঞ্চ করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুর রহমান লেবু,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,যুগ্ন সাধারণ সম্পাদক যোগেন রায়,দপ্তর সম্পাদক রেজাউল করিম,তথ্য ও গবেষণা সম্পাদক জহুরুল হক সহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.ফজলুল হক এর নের্তৃত্বে তারাগঞ্জ উত্তর বাজার দলীয় অফিসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আবদুস সবুর,যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী,সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ,আছমত আরা,ফারুখ আহামেদ বকুল,অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার,সাংস্কৃতিক সম্পাদক সারোয়ার আহামেদ স্বপন,শহর আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান দিপু ও আওয়ামীযুবলীগের আহবায়ক মো.জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাবেক উপজেলা চেয়ারম্যান বদিউজ্জামান বাদশার নের্তৃত্বে সকালে শোক র‌্যালী করেন। বিকেলে তারাগঞ্জ উত্তর বাজার নিজস্ব অফিসের সামনে মঞ্চ করে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করেন। উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুখ,সাবেক সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসাইন,সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য গোপাল চন্দ্র সাহা,সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল,উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো.হায়দার আলী,সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক ও যুবনেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী সহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।