1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

ভিক্ষুক নাজিম উদ্দিনের হাতে ঘর ও দোকানের চাবি হস্তান্তর করা হয়েছে

শেরপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১২৫ Time View

শেরপুর ঝিনাইগাতি উপজেলার ভিক্ষুক নাজিম উদ্দিনের হাতে ঘর ও দোকানের চাবি হস্তান্তর করেছেন জেলা প্রশাসক আনারকলি মাহবুব। ভিক্ষাবৃত্তি থেকে উপার্জিত সব অর্থ করোনা তহবিলে দিয়েছিলেন নাজিম। বিষয়টি নজরে আসার পর নাজিম উদ্দিনের পুর্নবাসনের জন্য শেরপুরের জেলা প্রশাসককে নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এরইমধ্যে ১৫ শতাংশ জমি নাজিমদ্দিনের নামে বরাদ্দ দিয়েছে সরকার। তাকে যেন আর কখনো ভিক্ষা করতে না হয় সেজন্য একটি দোকান ও দোকানের মালামাল  দিয়েছেন জেলা প্রশাসক। নাজিম উদ্দিনের চিকিৎসার দায়িত্বও নিয়েছে সরকার। ইতোমধ্যে নাজিম উদ্দিনের অসুস্থ মেয়ের চিকিৎসাও করা হয়েছে।

নাজিম উদ্দিন ফকির প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, এইডা (এইটা) আমার মতো একজন ভিক্ষুকের জন্য বেহেশখানা।

দোকান ও ঘর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, থানার ওসি আবু বকর সিদ্দিক প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ বলেছেন, এমন একটি মহৎ কাজের সাথে জড়িত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

জেলা প্রশাসক (ডিসি) আনার কলি মাহবুব বলেন, আমরা সবাই আনন্দিত। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মহানুভব ব্যক্তি নাজিম উদ্দিনের হাতে পাকা বাড়ি ও দোকানের চাবি তুলে দিতে পেরে প্রশান্তি পেয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।