1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

কৃষকের ঋণ মওকুফ চাইলেন বিএনপি নেতা এমরান সালেহ প্রিন্স

মাসুদ হাসান বাদল
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৭৪ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী দল, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন করোনা ও বন্যাসহ নানা দূর্যোগে কৃষক আজ সর্বশান্ত। তাই কৃষকদের কৃষি ঋণ মওকুফ করে দিতে হবে।তিনি সরকারের কাছে দাবী জানিয়ে বলেন,কৃষকরা যতদিন তাঁদের ক্ষতি পুষিয়ে উঠতে না পারবে ততদিন তাদের খাবার, তাঁদের সন্তানদের লেখাপড়া ও চিকিৎসার ব্যবস্থা সরকারকে করতে হবে। তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে কৃষকদের সার, বীজ, কীটনাশক বিনামূল্যে প্রদানেরও দাবী জানান। তিনি আজ ১৯ আগস্ট বুধবার দুপুরে শেরপুর জেলা বিএনপির উদ্যোগে চরপক্ষীমারী ইউনিয়নের বেপারিপাড়া গ্রামে ত্রাণ সামগ্রী ও ধানের চারা বিতরণের আগে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যদানকালে এসব কথা বলেন।

সরকারের সমালোচনা করে প্রিন্স আরও বলেন- বর্তমানে করোনা মহামারী এবং বন্যার ভয়াবহ এ সময়েও জনগণকে রিলিফ না দিয়ে চুরি ও লুটপাটে ব্যস্ত রয়েছে সরকারী দলের লোকজন। অথচ ১৪ বছর ক্ষমতার বাইরে থেকেও সকল প্রতিকূলতার মধ্যেও সাধ্য অনুযায়ী জনগণের দল বিএনপি দুর্যোগ সময়ে জনগণের পাশে এসে দাঁড়িয়েছে।
শেরপুর জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় আরও বক্তব্য দেন ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ ওয়ারেজ আলী মামুন, শেরপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মাসুদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাশ, আবু রায়হান রুপন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, ছাত্রদল জেলা সভাপতি মো. শওকত হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।