1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

নালিতাবাড়ীতে শিক্ষককে রাজাকার বলায় মানব বন্ধন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১১৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস কে অবজ্ঞা ও ধর্মীয় শিক্ষক মাওঃ আবু বক্কর সিদ্দিক কে শাহজাহান বাদশা নামক এক ব্যাক্তি আপমান করার প্রতিবাদে আজ বুধবার সকাল ১১ টায় ছাত্র, শিক্ষক, অভিভাবক এর অংগ্রহনে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদের সামনে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন, শিক্ষার্থী শাহরিয়ার সৌরভ, শিক্ষক রবিউল ইসলাম, কাঁলা চান, সন্নাসীভিটা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু বক্কর সিদ্দিক, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সফিউর রহমান, নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য আঃ হান্নান, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন, সভাপতি মোফাজ্জল হোসেন সহ প্রমুখ।
সন্নাসীভিটা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু বক্কর সিদ্দিক লিখিত বক্তব্যে বলেন, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এর দিন সন্নাসীভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুরোধে বঙ্গবন্ধু শাহাদৎ বাষির্কীর আলোচনা ও দোয়া পরিচালনার জন্য যাই। দোয়ার মাঝখানে অত্র প্রাথমিক বিদ্যালয়ের সদস্য শাহজাহান বাদশা প্রবেশ করেন। দোয়া শেষ হতে না হতেই তিনি সকলের সামনে আমাকে রাজাকার বলে অপবাদ দেন এবং লাঞ্চিত করে অশালিন আচরন করেন।
আমি পারিবারিক সূত্রে আওয়ামীলীগার। বিগত দিনে আমি বাঘবেড় ইউনিয়নে আওয়ামীলীগের সহসভাপতি ছিলাম । আমার জানা মতে আজ পর্যন্ত আওয়ামীলীগের কোন সভা সমাবেশে অনুপস্থিত থাকিনি। যুদ্ধের সময় আমি শিশু ছিলাম। ওই সময় আমি রাজাকার হলাম কিভাবে ? অথচ তার পরিবারের সকল সদস্য বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। উপরন্তু সে আমাকে রাজাকার বলে অপবাদ দেয়। তার এহেন আশালিন আচরনে জাতীয় শোক দিবসের ভাবমুর্র্তি ক্ষুন্ন করার জন্য আমি তার শাস্তি দাবী করছি।
সন্নাসীভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা শিরিন বলেন, আমি শোক দিবসের অনুষ্ঠানে দোয়া পরিচালনার জন্য মৌলবী শিক্ষক সিদ্কিুর রহমানকে বলি। দোয়া অনুষ্ঠান শেষ হওয়ার পর নন অফিসিয়াল ভাবে তাদের মধ্যে কথা হয়েছে।
শাহজাহান বাদশা বলেন, উক্ত শিক্ষকের সাথে আমার কিছু হয়নি। বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়ে আমার তার সাথে দ্বন্ধ ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।