1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি নালিতাবাড়ীতে খালাতো ভাইকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ নালিতাবাড়ীতে খেলার মাঠে গরুর হাট ও কাঁচাবাজার সরানোর দাবিতে মানববন্ধন শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের শীতকালীন সবজি বীজ বিতরণ কেশবপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত কেশবপুরে “নিরাপদ সড়ক চাই” প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ একজন নিহত কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

‘সবার জন্য সবার ঢাকা’ থেকে স্বাস্থ্যকর্মীদের জন্য মাস্ক দিলেন ডিএনসিসি মেয়র

অবনী অ‌নি‌মেষ,‌নিজস্ব প্র‌তি‌বেদক
  • Update Time : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৬৭ Time View
সবার জন্য সবার ঢাকা’ কর্মসূচির আওতায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম আজ বৃহস্পতিবার সকালে উত্তরায় বাংলাদেশ ক্লাবে ডিএনসিসির বিভিন্ন স্বাস্থ্যকর্মীদের জন্য উন্নতমানের মাস্ক প্রদান করেন।
মেয়র বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে নগরবাসীকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান অব্যহত রাখায় সকলকে ধন্যবাদ জানাই। আতিকুল ইসলাম এসকল স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখার জন্য সকল প্রকার সহযোগিতা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি ডিএনসিসির নগর মাতৃসদন এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রমের বিষয়ে নগরবাসীকে মাঝে ব্যাপক প্রচারণা চালাতে নির্দেশ প্রদান করেন। যাতে আরো অধিক সংখ্যক নগরবাসী এই সেবার আওতায় আসতে পারে।
সভায় স্বাস্থ্য কেন্দ্রের প্রজেক্ট ম্যানেজারগণ তাদের সংস্থার কার্যক্রম তুলে ধরেন। ‘সবার জন্য সবার ঢাকা’ কর্মসূচির মাধ্যমে সুরক্ষাসামগ্রী প্রদানের জন্য তারা মেয়রকে কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, নারী মৈত্রী-১, নারী মৈত্রী-২, ঢাকা আহসানিয়া মিশন, বাপসা, ইউটিপিএস, রাড্ডা এমসিএইচ-এফপি সেন্টার, সূর্যের হাসি নেটওয়ার্ক প্রজেক্ট ম্যানেজারগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।