1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

নালিতাবাড়ীতে ভারতীয় ২৯ হাজার রুপি সহ দুই যুবক আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১২৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে ২৯ হাজার ভারতীয় রুপি সহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। আজ রবিবার(২৩ আগস্ট) সকালে উপজেলার সীমান্তবর্তী পোঁড়াগাও ইউনিয়নের শান্তির মোড় এলাকা থেকে আটক করে টহলরত বিজিবি।
বারমারী বিজিবি ক্যাম্প সুত্রে জানা যায়,ময়মনসিংহ ব্যাটালিয়ন(৩৯বিজিবি) বারমারী বিওপি ক্যাম্পের অদুরে সীমান্ত এলাকায় কমান্ডার নায়েক মাহবুবুল ইসলামের নের্তৃত্বে সকাল নয়টার সময় নিয়মিত টহল চলছিল। এ সময় তারা গুপন সুত্রে জানতে পারে খলচন্দা গ্রাম হতে একটি মোটর সাইকেল যোগে তিনজন লোক আসতেছে। এ সময় শান্তির মোড় এলাকায় আসলে তাঁদের সন্দেহ হলে বিজিবি চ্যালেঞ্জ করে। এ সময় একজন দৌড়ে পালিয়ে যায়। বাকি দুইজনকে আটক করে নগদ ২৯ হাজার ভারতীয় রুপি পাওয়া যায়। পরে তাঁদেরকে রুপি সহ মোটরসাইকেলটি জব্দ করা হয়। আটককৃতরা হলো,পাশ^বর্তী ঝিনাইগাতী উপজেলার ডাকাবর গ্রামের নুর মোহাম্মদের ছেলে আল আমীন (২২) ও কালাচাঁনের ছেলে জুয়েল (২৮) কে আটক করা হয়। আর বন্দিরাম কোচ এর ছেলে লিটন কোচ(২৭) পালিয়ে যায়। আটক দুইজন যুবক ও জব্দকৃত রুপি ও মোটর সাইকেল থানায় হস্তান্তর করা হয়।
বারমারী বিওপি কোম্পানী কমান্ডার সুবেদার আলতাফ হোসেন বলেন,নিয়মিত টহল দেওয়ার সময় গুপন সংবাদে দুইজনকে আটক করে ২৯ হাজার ভারতীয় রুপি পাওয়া যায়। মোটর সাইকেল সহ তাঁদেরকে থানায় দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।