1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

করোনায় মারা গেলেন নালিতাবাড়ীর গরীবের ডাক্তার আমিনুল

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৩১ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি :
করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন গরীবের চিকিৎসক বলে খ্যাত শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার আমিনুল ইসলাম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মঙ্গলবার (২৫ আগস্ট) রাত দশটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।
সূত্র জানায়, নন্নী ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার আমিনুল ইসলাম বেশ কিছুদিন যাবত কিডনি ও ফুসফুসের সমস্যায় ভোগছিলেন। এছাড়াও তার ডায়াবেটিস ছিল। গত কয়েকদিন আগে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একপর্যায়ে অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। অবশেষে মঙ্গলবার রাতে মৃত্যুর কাছে হার মানেন গরীবের চিকিৎসক, সদা বিনয়ী ও একজন সেবক হিসেবে খ্যাত এই চিকিৎসক। প্রথমবার করোনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এলেও পুনরায় নমুনা পরীক্ষায় মৃত্যুর পর তার করোনা পজেটিভ আসে।
চিকিৎসক আমিনুল ইসলাম নন্নী ইউনিয়নবাসীর কাছে সার্বজনীন ভালোবাসার পাত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটনসহ অন্যান্যরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। বুধবার বেলা এগারোটায় নন্নী উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম নামাজে জানাজা ও বেলা আড়াইটায় গোবিন্দনগর ঈদগাহ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার জন্ম নালিতাবাড়ী পৌর শহরতলী ৬নং ওয়ার্ডের গোবিন্দনগর গ্রামস্থ এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।