1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের শীতকালীন সবজি বীজ বিতরণ কেশবপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত কেশবপুরে “নিরাপদ সড়ক চাই” প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ একজন নিহত কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য

নালিতাবাড়ীতে ইয়াবাসহ চারজন আটক : নারীসহ দুইজনের কারাদন্ড

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৯৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি :
শেরপুরের নালিতাবাড়ীতে ১০৭ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (২৯ আগস্ট) বিকেলে বিজিবির টহল দল বারমারী বাজারে নূর ইসলামের বাড়িতে এ অভিযান পরিচালনা করে। পরে ভ্রাম্যমাণ আদালতে দুইজনকে এক বছর দশ মাস করে কারাদন্ড ও পৃথকভাবে অর্থদন্ড প্রদান করা হয়।
আটককৃতরা হলো- বারমারী বাজারের নূর ইসলামের কন্যা মাদক সম্রাজ্ঞী নাছিমা খাতুন ওরফে মায়া রাণী (৩৯), শেরপুর খরমপুর মহল্লার আব্দুস সালামের পুত্র আল আমিন (৩৫), ময়মনসিংহের ঘোন্টি গ্রামের সিরতা এলাকার ইউনুছ আলীর ছেলে রাকিবুল ইসলাম আল আমিন (২৭) ও তিনআনী হাতিবান্দা এলাকার বাতিয়াগাঁও গ্রামের হারেজ আলীর কন্যা আবেদা খাতুন (১৯)।

 

বিজিবি সূত্র জানায়, ময়মনসিংহ বিজিবির ৩৯ ব্যাটালিয়নের ‘ই’ কোম্পানী সদরের হাবিলদার মকবুল হোসেনের নেতৃত্বে নিয়মিত টহল চলছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বারমারী বাজারের নূর ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে তাদের ঘরে তল্লাসী চালিয়ে ভ্যানেটি ব্যাগে লুকিয়ে রাখা ১০৭ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাঁজা, বাংলা মদ, ১টি ডিসকভার মোটরসাইকেল, ১৬ হাজার টাকা ও একটি ধারালো চাকুসহ দুই নারী ও দুই পুরুষকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আটককৃতদের মধ্যে মাদক সম্রাজ্ঞী নাছিমা খাতুন ওরফে মায়া রাণীকে এক বছর দশ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা এবং আল আমিনকে এক বছর দশ মাসের বিনাশ্রম কারাদন্ড ও পনের হাজার টাকা জরিমানা প্রদান করেন। প্রমাণ না পাওয়ায় আটক অপর দুইজনকে খালাস প্রদান করা হয়।
ইউএনও আরিফুর রহমান বলেন,বর্মান সরকার মাদকের বিরোদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। তাই মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে। চারজনের মধ্যে দুই জনকে অপরাধী হিসেবে সাজা দেওয়া হয়েছে। আর দুইজনকে খালাস দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।