1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নির্বাচনে নজীব আশরাফ সভাপতি জুয়েল সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙল দুর্বৃত্তরা কেশবপুরে স্বাধীনতার বিজয় স্মৃতিস্তম্ভটি ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা কেশবপুরে ওসির হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ গ্রামের কাগজের সাংবাদিকের বিরুদ্ধে মিছিল, কেশবপুর প্রেসক্লাবের নিন্দা ও ৭২ ঘন্টার আল্টিমেটাম সাংবাদিকের মায়ের রোগ মুক্তি কামনা করেছেন শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক

পা ছুঁয়ে আশীর্বাদ নেওয়ার ছবি দিয়ে প্রণবকে স্মরণ মোদির, ৭ দিনের শোক ঘোষণা

অনলাইন ডেস্ক
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১২৮ Time View

সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার পা ছুঁয়ে আশীর্বাদ নেওয়ার ছবি পোস্ট করে টুইটারে মোদি লেখেন, ‘ভারতরত্ন শ্রী প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে ভারত শোক প্রকাশ করছে। তিনি দেশের উন্নয়নের গতিপথে অসামান্য অবদান রেখে গেছেন।’

সাবেক এ রাষ্ট্রপতির মৃত্যুতে দেশ এবং দেশের বাইরে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে ভারতে সাতদিনের শোক ঘোষণা করেছে ক্ষমতাসীন বিজেপি সরকার।

ভারতের সাবেক রাষ্ট্রপতির মৃত্যুতে সোমবার সন্ধ্যার দিকে এই শোক ঘোষণা করা হয়।

প্রবীণ এই রাজনীতিবিদ গত ৯ আগস্ট রাতে দিল্লির বাড়িতে বাথরুমে পড়ে গুরুতর আহত হন। পরদিন সকাল থেকে তার স্নায়ুতে কিছু সমস্যা দেখা দেয়। চিকিৎসকদের পরামর্শে দ্রুত ভর্তি করা হয় হাসপাতালে।

এমআরআই করে দেখা যায় মাথার ভেতর রক্ত জমাট বেঁধে রয়েছে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। কিন্তু অস্ত্রোপচারের পর অবস্থার উন্নতি হয়নি। ১৩ আগস্ট থেকে তিনি গভীর কোমায় চলে যান। এরপর আজ বিকালে নয়াদিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।