1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রেসক্লাব নালিতাবাড়ী বিলুপ্ত কমিটির নেতৃবৃন্দের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২০০ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
প্রেসক্লাব এর নবগঠিত আহবায়ক কমিটিকে পাশ কাটিয়ে বিলুপ্ত কমিটির নেতৃবৃন্দ কর্তৃক বিভিন্ন ক্ষেত্রে প্রেসক্লাব এর নাম ভাঙিয়ে পদ-পদবি ব্যবহার ও নানা কর্মকান্ড চালিয়ে আসায় প্রতিবাদ এবং নিন্দা জানিয়ে জনসাধারণকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন শেরপুরের নালিতাবাড়ীতে কর্মরত সাংবাদিকরা।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার এএনবি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর কার্যালয়ে প্রেসক্লাব নালিতাবাড়ী, নালিতাবাড়ী প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব নালিতাবাড়ী যৌথসভায় এ বিবৃতি দিয়েছেন।
প্রেসক্লাব নালিতাবাড়ীর আহবায়ক লাল মোহাম্মদ শাহজাহানসহ কমিটির অন্য সদস্যরা জানান, প্রেসক্লাব এর সভাপতি আলহাজ্ব এমএ হাকাম হীরা ও সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু স্বেচ্ছাচারিভাবে সংখ্যাগরিষ্ঠদের মূল্যায়ন না করে বিভিন্ন কর্মকান্ড চালিয়ে আসায় চলতি বছরের গত মার্চে ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসঙ্গে সংখ্যাগরিষ্ঠদের নিয়ে পাঁচ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। এরপরও বিলুপ্ত কমিটির সভাপতি এমএ হাকাম হীরা ও সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু অবৈধভাবে প্রেসক্লাব নালিতাবাড়ী’র পদ-পদবি ব্যবহার করে এবং প্রেসক্লাবের নামে বিভিন্ন কর্মকান্ড চালিয়ে জনসাধারণকে বিভ্রান্ত করে চলেছেন। একই কায়দায় বুধবার (২ সেপ্টেম্বর) প্রয়াত আওয়ামী লীগের বর্ষিয়ান জননেতা আব্দুল হালিম উকিলের স্মরণসভা নিয়েও বৈধ কমিটির সকলের অগোচারে পৌরসভার সাথে সহযোগী হিসেবে প্রেসক্লাব এর নাম ব্যবহার করেছেন।
নেতৃবৃন্দ আরও বলেন, নিঃসন্দেহে পৌর কর্তৃপক্ষের এ স্মরণসভা প্রশংসনীয় উদ্যোগ। আমরা এর উদ্যোগের সাধুবাদ জানিয়ে সার্বিক সফলতা কামনা করি। কিন্তু প্রেসক্লাব এর বৈধ কমিটির নেতৃবৃন্দ ও সংখ্যাগরিষ্ঠদের না জানিয়ে বিলুপ্ত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক কর্তৃক প্রেসক্লাব এর নাম ব্যবহার করায় আমরা সভাপতি এমএ হাকাম হীরা ও সম্পাদক বিপ্লব দে কেটু’র প্রতি নিন্দা প্রস্তাব আনছি এবং প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে পরবর্তী সময়ে তাদের স্বেচ্ছাচারি আচরণ পরিহার করতে আহবান জানাচ্ছি। এসময় তারা জনসাধারণকে বিভ্রান্ত না হওয়ারও আহবান জানান।
এদিকে প্রেসক্লাব নালিতাবাড়ী’র নেতৃবৃন্দের সিদ্ধান্তের সাথে একমত পোষণ করে নালিতাবাড়ী প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব এর নেতৃৃবৃন্দ বিভাজন সৃষ্টি না করে সকলকে সম্মিলিত ভাবে কাজ করার আহবান জানিয়েছেন।
যৌথ সভায় সামেদুল ইসলাম তালুকদার, লাল মোহাম্মদ শাহজাহান, প্রিন্সিপাল মুনীরুজ্জামান, সাইফুল ইসলাম, মুঞ্জুরুল আহসান, জাহাঙ্গীর আলম তালুকদার, মনিরুল ইসলাম মনির, আমিরুল ইসলাম, আমিনুল ইসলাম, মোক্তার হোসাইন মুক্তা, জাফর আহম্মেদ, আবুল কাশেম, দৌলত হোসেন, মেহেদী হাসান সাকিব, শাহাদত তালুকদার, আজিনুর রহমান ঐক্যমত পোষণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।