1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে মার্সেল ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হৃদরোগের আশঙ্কা আছে কি না, বৃদ্ধাঙ্গুলি দিয়ে মুহূর্তেই পরীক্ষা করবেন যেভাবে ঝিনাইগাতীতে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন নালিতাবাড়ীতে বিদ্যুতের লোড সেডিংয়ে অতিষ্ট সাধারণ মানুষ ঝিনাইগাতীতে নিখোঁজের ১৮দিনেও মাদ্রাসা ছাত্রের সন্ধান মেলেনি শ্রীবরদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ঝিনাইগাতীতে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে কৃষক হত্যার চেষ্টা ঝিনাইগাতীতে পাখি শিকারীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা ঝিনাইগাতীতে ৭ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী ঝিনাইগাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি

অনলাইন ডেস্ক
  • Update Time : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৮ Time View

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দেয়া একটি ইমেইল পেয়েছে দেশটির ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। এ ঘটনায় মোদির সুরক্ষা বাড়াতে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে চিঠি পাঠিয়েছে এনআইএ।

গত ৮ আগস্ট পাওয়া একটি ইমেইলে মোদিকে তিনটি শব্দে হত্যার হুমকি দেয়া হয়। এই ইমেইল প্রকাশ্যে আসার পরই তৎপর হয় দেশের নিরাপত্তা সংস্থাগুলো। একই সঙ্গে নরেন্দ্র মোদির নিরাপত্তা বাড়ানো হয়েছে।

নরেন্দ্র মোদির নিরাপত্তার দায়িত্বে রয়েছেন স্পেশাল প্রোটেকশন গ্রুপের কমান্ডোরা। স্বাধীনতা দিবসকে সামনে রেখে মোদিকে হুমকি দেয়ায় নয়ডা পুলিশ হরভজন সিং নামে এক ব্যক্তিকে আটক করে।

 

এনআইএ’র সন্দেহ, এই হুমকির পেছনে পাকিস্তান সমর্থিত চক্রান্তকারীরা রয়েছেন।

গত জানুয়ারিতে কর্ণাটক থেকে নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হত্যার হুমকি দেয়ায় আনোয়ার ও নিয়াজ নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার সকালেই টুইটারের তরফে জানানো হয়েছিল ভারতের প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ওয়েবসাইট হ্যাক হয়েছে। হ্যাক করার পর সেখান থেকে একাধিক টুইট করে ফলোয়ারদের ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে একটি রিলিফ ফান্ডে অর্থ সাহায্যের অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।