1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের শীতকালীন সবজি বীজ বিতরণ কেশবপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত কেশবপুরে “নিরাপদ সড়ক চাই” প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ একজন নিহত কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য

শ্রীবরদীতে সহোদর দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষ: ছুরিকাঘাতে জামাই খুন

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৬২ Time View

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
শেরপুরের শ্রীবরদীতে পূর্বশত্রæতার জের ধরে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে দুদু মিয়া (৬৭) ও হযরত আলী (৬৫) নামে সহোদর দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুুদু মিয়ার মেয়ের জামাই আব্দুল আওয়াল (৪০) খুন হয়েছে। ০৪ সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত আব্দুল আওয়াল খড়িয়া কাজির চর ইউনিয়নের রুপার পাড়া গ্রামের আল বকশ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন বসবাসরত দুই সহোদার ভাই দুদু মিয়া ও হযরত আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুদু মিয়ার ছেলে মোস্তফা ও মেয়ের জামাই আব্দুল আওয়াল ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়। পরে তাদেরকে শেরপুর সদর হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস্যক আব্দুল আওয়ালকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আশঙ্কাজনক অবস্থায় মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে হযরত (৬৫), শাহদত (৩০), মোস্তান (৩২), পারুল (৩০), চম্পা (২৫) সহ ৮ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। শেরপুর জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।