1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ীতে তারাগঞ্জ দক্ষিণ বাজার সিআইজি সমবায় সমিতিকে ডিজিটাল সরঞ্জামাদী প্রদান

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার পুরুষ সিআইজি সমবায় সমিতিকে ডিজিটাল সরঞ্জামাদী প্রদান করা হয়েছে। আজ শনিবার(১২ সেপ্টেম্বর)উপজেলা কৃষি অফিসে সমিতির কর্মকর্তাদের হাতে ডিজিটাল সামগ্রী তুলে দেওয়া হয়।
জানাগেছে,ঢাকা খামার বাড়ী কৃষি তথ্য সার্ভিস আধুনিকায়ন ও ডিজিটাল কৃষিতথ্য যোগাযোগ শক্তিশালী করণ প্রকল্পের আওতায় ময়মনসিংহ অঞ্চলের নালিতাবাড়ী তারাগঞ্জ দক্ষিণ বাজার পুরুষ সিআইজি সমবায় সমিতিকে এ সব সামগ্রী দেওয়া হয়।
ডিজিটাল সরঞ্জামাদী গুলো হলোঃ মাল্টিমিডিয়া প্রজেক্টর,ল্যাপটপ,কালার প্রিন্টার(কালার জেট),স্ক্যানার,স্মার্ট ফোন,জেনারেটর ও প্রজেক্টর স্ক্রিন।
এই সমিতি ডিজিটাল সামগ্রী গুলো ব্যাবহারের মাধ্যমে দ্রুত কৃষি সেবা প্রদান করা এবং ব্যবসায়িক ভাবে ব্যাবহার করে সমিতির আর্থিক সুবিধা লাভ করবে।
এ সময় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা,আঞ্চলিক কৃষি তথ্য ও যোগাযোগ বিশেষজ্ঞ এম এম ফারহানা হোসেন,ঢাকা খামার বাড়ীর অতিরিক্ত উপপরিচালক বনি আমীন,উপজেলা কৃষি কর্মকর্তা মো,আলমগীর কবীর,সহকারী তথ্য অফিসার জাহাঙ্গীর আলম খান। আওয়ামীলীগ নেতা গোপাল চন্দ্র সাহা,সরকার গোলাম ফারুখ,আসাদুজ্জামান সোহেল।

তারাগঞ্জ দক্ষিণ বাজার পুরুষ সিআইজি সমবায় সমিতির সভাপতি আতিকুর রহমান মানিক,সাধারণ সম্পাদক মিনারুজ্জামান মিন্টু,কোষাধ্যক্ষ মিজানুর রহমান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।