1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

 কেশবপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানার জম্ম দিন আজ

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬০ Time View

কেশবপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানার ৩১তম জম্ম দিন আজ । তিনি তেরখাদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থেকে ২৭ ফেব্রুয়ারি ২০২০ কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করেন।

করোনাকালে সৎ, সাহসী ও করোনার সম্মূখযোদ্ধা হিসেবে বেশ প্রিয় হয়ে উঠেছেন কেশবপুরের জনসাধারনের কাছে। রাতে-দিনে জীবনের ঝুঁকি নিয়ে ছুটে বেড়িয়েছেন শহরে বাজারে, মাঠে-ঘাটে, গ্রামে-গ্রামে। কখনো দেখা মিলেছে বাজারে দোকানের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে, পন্য এর বাজার দর ঠিক রাখা, সামাজিক দূরত্ব ঠিক রাখা, মাস্ক ব্যাবহার করা মোট কথা করোনায় সরকারি নির্দেশনা মানানোর জন্য কাজ করে চলেছেন তিনি। লকডাউন ঘোষণার পর সাহসী ভূমিকা ও জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বেশ প্রশংসিত হচ্ছেন বিভিন্ন সচেতন মহলের কাছে।

১৯৮৯ সালের সেপ্টেম্বর মাসের ১৩ তারিখে সাতক্ষীরার কালিগঞ্জে জম্ম গ্রহন করেন। পিতা অবসর প্রাপ্ত কলেজ শিক্ষক শেখ মতিউর রহমান ও মাতা মৃত তাহরিমা রহমান। ২০০৫ সালে কালিগঞ্জ বালিকা বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৭ সালে এইচএসসি পাশ করেন। ২০০৭-২০০৮ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক এডমিনিস্ট্রেশন থেকে অনার্স ও ২০১১-১২ সেশনে মাস্টার্স পাশ করেছেন। তিনি একটি পুত্র সন্তানের জননী। পুত্রের নাম রাসাদ-আল-ইছায়া (ইয়ান)। তাঁর স্বামী বিমান বাহিনীর কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।