1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

ঝিনাইগাতীতে ৯মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৩ Time View
শেরপুরের ঝিনাইগাতীতে ৯ মাস পর কবর থেকে আবু হুরাইয়া নামে দেড় মাস বয়সের এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে। ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ম্যাজিষ্ট্রেডের উপস্থিতিতে পুলিশ কবরখুরে ওই লাশ উত্তোলন করে। আবু হুরাইয়া উপজেলার ধানশাইল ইউনিয়নের চাপা ঝুড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। শিশুর মা খাদিজা বেগমের দায়ের করা হত্যা মামলার তদন্তের জন্য ওই লাশ উত্তোলনের নির্দেশ দেয় আদালত।
পুলিশ ও স্হানীয় বাসিন্দারা জানান,গত নভেম্বর মাসে বিল্লাল হোসেন ও তার স্ত্রী খাদিজা বেগমের মধ্যে পারিবারিক কলহের জের ধরে খাদিজা বেগম ১৫ দিনের শিশু আবু হুরাইয়াকে তার স্বামীর বাড়িতে রেখে পিতার বাড়ি পার্শবতী নালিতাবাড়ি উপজেলার চাঁদগাঁও গ্রামে চলে আসে। ঘটনার এক মাস পর আবু হুরাইয়ার মৃত্যু হয়। এসময় খাদিজা বেগম তার স্বামী বিল্লাল হোসেন ও শশুর বাড়ির লোকদের আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত মামলার প্রেক্ষিতে আদালত ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য পুলিশ কে নির্দেশ দেয়। উক্ত নির্দেশ বলে কবর খুড়ে ওই শিশুর লাশ উত্তোলন করা হয়।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) জাহাঙ্গীর আলম,ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সরোয়ার হোসেন, ধানশাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাও এলাকার গান্যমান্য ব্যক্তি উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।