1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসককে বেধড়ক মারধর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এর জরুরী বিভাগে দায়িত্বরত অবস্থায় দেলোয়ার হোসেন নামে এক চিকিৎসককে বেধড়ক মারধর করা হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌণে দশটার দিকে সাকিল নামে এক অসুস্থ যুবকের মৃত্যুর ঘটনায় এ মারধরের ঘটনা ঘটে।
হাসপাতাল সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বাঘবেড় ইউনিয়নের জাঙ্ঘালিয়াকান্দা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে সাকিল (৩৬) অসুস্থ হয়ে পড়লে তার স্বজনেরা হাসপাতালে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুর রউফকে বাড়ি নিয়ে যান। বাড়ি গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রোগীকে হাসপাতালে আনার পরামর্শ দেন চিকিৎসক রউফ। পরে অসুস্থ সাকিলকে হাসপাতালে আনার পথে মারা যায়। এতে মৃত সাকিলের লোকজন ক্ষিপ্ত হয়ে হাসপাতালের জরুরী বিভাগে প্রবেশ করে দায়িত্বরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার দেলোয়ার হোসেনের উপর চড়াও হয়। কিছু বুঝে ওঠার আগেই চিকিৎসক দেলোয়ারকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় রাতেই হামলাকারী আসলাম হোসাইন, আমিনুল ইসলাম আরিফ, রোমান, রায়হান, অনিক, আইয়ুব, আবির, নয়ন মিয়া, আসাদ ও জাকির হোসেনসহ অজ্ঞনামাদের আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
আজ সকাল থেকে একটা পর্যন্ত বহিঃবিভাগ ও আন্তবিভাগের কার্যক্রম বন্ধ রাখা হয়। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান ও ওসি এসে আশ্বস্ত করেন আসামীদের খুব দ্রæত আটক করা হবে। এরপর থেকে চিকিৎসার সকল কার্যক্রম স্বাভাবিক চলছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)বছির আহাম্মেদ বাদল বলেন,রাতেই মামলা হয়েছে। আসামীদের ধরার ব্যাপারে অভিযান অভ্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।