1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

শ্রীবরদীতে ১৪০৫ পিচ ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩ Time View

শেরপুরের শ্রীবরদীতে ১ হাজার ৪০৫ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম ওরফে আলেক (২২) ও আল আমিন (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ৪াটর দিকে সিংগাবরুনা ইউনিয়নের কুমারগাতী এলাকায় শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে এসআই আজিজুল হাসান, এএসআই ছামিউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। ধৃত দুই মাদক ব্যবসায়ী কুমারগাতী এলাকার আবুল কালামের ছেলে। শনিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী থানা পুলিশ।
প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, উপজেলার সিংগবরুণা ইউনিয়নের কুমারগাতী এালাকা গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে ১৮ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত ৪ টার দিকে নিজ বাসভবনে আটক করে পুলিশ। এসময় তার খাটের নিচ থেকে লুঙ্গি দিয়ে পেচানো অবস্থায় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সহোদর ভাই আল আমিন কে আটক করা হয়। এসময় ধৃত আল আমিনের দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ ঘরের ষ্টীলের সুকেচের ড্রয়ার থেকে ১ হাজার ৪০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দুইটি পৃথক মামলায় ওই দুই জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।