1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

শ্রীবরদীকে মডেল পৌরসভা করতে চান আলমগীর

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১ Time View

আলমগীর হোসেন। তিনি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে আওয়ামী লীগ নেতা। ছাত্রলীগ থেকে শুরু হয় তার রাজনীতি। গত দু’বার পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে মাঠে ময়দানে চালিয়েছেন নির্বাচনী প্রচার প্রচারণা। কিন্তু দলীয় মনোনয়ন পাননি তিনি। এবারও আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন নামে সোনার হরিণ পেতে ভোটের মাঠে চালাচ্ছেন গণসংযোগ ও মতবিনিময় সভা। এছাড়াও দলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দদের সাথে গড়ে তুলছেন সখ্যতা। সোমবার সকালে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় তুলে ধরেন তার নির্বাচনী প্রচার প্রচারণা ও রাজনৈতিক জীবনের কিছু তথ্য।
পৌরসভার মুন্সীপাড়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার হোসেনের ছেলে আলমগীর হোসেন। তবে তিনি বসবাস করেন পার্শ্ববর্তী খামারিয়াপাড়া এলাকায়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ভাতিজা। তিনি পড়া লেখা করেন শ্রীবরদী এপিপিআই উচ্চ বিদ্যালয় ও শ্রীবরদী সরকারি কলেজে । ছাত্রলীগ থেকে শুরু হয় তার রাজনীতি। ১৯৮৪ সালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। পরে সম্মেলনের মাধ্যমে দু’বার সভাপতি হিসেবে নির্বাচিত হন। পরে যোগ দেন আওয়ামী যুবলীগে। এখানেও তিনি দু’বার সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও ৯০ এর গণআন্দোলনে ছাত্র সংগ্রাম পরিষদের উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। তিনি বলেন, বিগত নির্বাচনেও আমি মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল আমাকে মনোনয়ন না দিলেও দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেছি। এবার আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে শ্রীবরদী পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।