1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক এম এ রহমানের ভাগ্নের মৃত্যুতে ন্যাশনাল প্রেস সোসাইটির শোক ও সমবেদনা

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ Time View

দৈনিক আমাদের সময় পত্রিকার কেশবপুর প্রতিনিধি ও কেশবপুর  নিউজ ক্লাবের সহ-সভাপতি এম এ রহমানের ভাগ্নে সাইফুল্লাহ বাবু (২১) কে সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত অবস্থায় শনিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ওই রাতে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

উল্লেখ্য, কেশবপুর-কলাগাছি সড়কের রামভদ্রপুর বটতলা এলাকায় শনিবার সকালে মোটর সাইকেল ও শেওলা বোঝাই নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ৩ ব্যক্তি ও নছিমনের চালক আহত হন। আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী ভালুকঘর গ্রামের সাইফুল্লাহ বাবু (২১), বারুইহাটি গ্রামের শামিম (১৭) ও রিয়াদ হোসেন (২০) এবং পাঁজিয়া এলাকার নছিমন চালক ইমরান হোসেন (২৫)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন  তার মধ্যে সাইফুল্লাহ বাবুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন ন্যাশনাল প্রেস সোসাইটির কেশবপুর উপজেলার শাখার নেতৃবৃন্দ।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।