1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

কেশবপুরে অজ্ঞান পার্টির কবলে পড়ে প্রাণ গেল শিক্ষকের

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩ Time View

অজ্ঞান পার্টির কবলে পড়ে গত রবিবার কেশবপুরে রাশিদুল ইসলাম (৫০) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি পাঁজিয়া পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছিলেন। এ ঘটনায় রাশিদুল ইসলামের বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে ,পাঁজিয়া গ্রামের খোরশেদ মোল্লার ছেলে শিক্ষক রাশিদুল ইসলাম গত শনিবার গরু কেনার জন্য ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে বাসে করে মণিরামপুরে যাচ্ছিলেন। সঙ্গে তার শ্যালক আব্দুল হালিম ছিল। তবে সে বাসের অন্য সিটে বসেছিল। বাসে যাওয়ার পথিমধ্যে রাশিদুল ইসলাম অজ্ঞান পার্টির কবলে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় তার কাছে থাকা টাকা নিয়ে অজ্ঞান পার্টি সদস্যরা চলে যায়। পরে অচেতন অবস্থায় বাসের সিটের উপর থেকে তাকে উদ্ধার করে প্রথমে মনিরামপুর হাসপাতালে ও পরে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিক্ষক রাশিদুল ইসলাম গত রবিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। রাশিদুলের স্ত্রী আকলিমা বেগম এখন ৩ সন্তান নিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জাহিদুর রহমান জানান, শিক্ষক রাশিদুল ইসলামকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে আনা হয়। অতিরিক্ত চেতনানাশকের কারণে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, নিহত শিক্ষক রাশিদুলের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার বড় ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।