1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল : সুবাহ (ভিডিও) নালিতাবাড়ী মধুটিলা ইকোপার্কে ঘুরতে গিয়ে ১ ব্যাক্তির মৃত্যু স্বামীর ডিভোর্স নোটিশ নিয়ে যা বললেন নুসরাত

কেশবপুরে ধান চাষের উপযোগী বৃষ্টি, কৃষক খুশি

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬ Time View

কেশবপুরে বুধবার ও বৃহস্পতিবার দিনব্যাপী হালকা থেকে মাঝারী বৃষ্টিপাত হয়েছে। আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও কোন ঝড়ো হাওয়া ছিল না। বৃষ্টিপাত হওয়ায় আমন ধান আবাদকারী কৃষকরা খুশি হয়েছেন। গত ৩ দিন অল্প অল্প বৃষ্টির পর বুধবার ও বৃহস্পতিবার ধান চাষের উপযোগী বৃষ্টি পেয়ে কৃষকদের মনও ভরে ওঠে খুশিতে।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, চলতি মৌসুমে কেশবপুরে ৮ হাজার ৭৩০ হেক্টর আমন ধান আবাদ হয়েছে। কৃষকরা আমন ধান চাষে উপযোগী বৃষ্টি না পেয়ে পড়ে যান বিপাকে। কৃষি অফিস গত ২৪ ঘন্টায় ১২ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করে। তবে বুধবার ও বৃহস্পতিবার দিনব্যাপী হালকা ও মাঝারী বৃষ্টিপাত হওয়ায় আমন ধান আবাদকারী কৃষকদের মুখে হাসি ফুটেছে।

এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা মহাদেব চন্দ্র সানা বলেন, হালকা থেকে মাঝারী বৃষ্টিপাত হওয়ায় আমন ধান আবাদকারী কৃষকের খুবই উপকার হয়েছে। এ বৃষ্টি হওয়াতে কৃষকের আমন ধানের বাম্পার ফলনের সম্ভাবনা রয়েছে।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।