1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:০৩ অপরাহ্ন

মাদককে না ফিটনেসকে হ্যাঁ বলো।

অনলাইন ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৬ Time View

বাংলাদেশি রাজনীতিবিদ এবং বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ। স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের সর্বকনিষ্ঠ সন্তান তিনি। মন্ত্রীত্বর মায়া ছেড়ে দেশের বাইরে চলে যান। বেশ ক’বছর বাদে ফিরে আসেন দেশে এক নতুন ইচ্ছে শক্তি নিয়ে। নতুন পরিকল্পনা নিয়ে।

তরুণ, যুবাদের নিয়ে কাজ করতে হলে অদম্য ইচ্ছেশক্তি থাকতে হয় তা বারবার মনে করিয়ে দেন একসময়ের দাপুটে এই রাজনীতিক। টেলিভিশন শোয়ের মাধ্যমে যেমন বদলাচ্ছেন তরুণ যুবাদের মনোভাব, তেমনি নিজের শারীরিক শক্তি, সামর্থ আর শরীরের চর্চার নমুনা দেখিয়ে স্পষ্টই ঘোষণা করছেন বয়স কোনো ব্যাপার না। আর সেই ছবি লুফে নিয়েছেন নেটিজেনরা।

অনেকেই ফেসবুক ইনস্টাগ্রামসহ সকল সোশ্যাল সাইটে শেয়ার দিয়ে একাত্মতা ঘোষণা করছেন। শরীর কেন বয়সের কাছে হার মানবে এই প্রশ্ন উঠে আসছে সোহেল তাজের চমকে দেওয়া ছবিতে। তবে সোহেল তাজ শর্ত দিয়ে দিয়েছেন ‘নো ড্রাগস’ অর্থাৎ মাদক নয়। মাদককে না বলো এবং ফিটনেসকে হ্যাঁ।’ ঘটনা এখানেই শেষ নয়, আরো মজার ঘটনা রয়েছে। কিছু তরুণ প্রাণকে সোহেল তাজ নিজের এই ফিটনেসের রহস্য শেখাবেন। তিনি আবেদন করতে বলেছেন, এর মধ্যে সীমিত সংখ্যক তরুণকে বাছাই করে নেবেন সোহেল তাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।