1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কেশবপুর ন্যাশনাল প্রেস সোসাইটির পরিচিতি ও মাসিক সভা অনুষ্ঠিত

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯ Time View

যশোরের কেশবপুরে শুক্রবার বিকেলে নিজস্ব কার্যালয়ে ন্যাশনাল প্রেস সোসাইটি উপজেলা শাখা কমিটির সদস্যদের পরিচিতি ও মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে৷ উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ন্যাশনাল প্রেস সোসাইটি উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল।

বক্তব্য প্রদান কালে তিনি বলেন, মানবাধিকার সুরক্ষায় কে হিন্দু কে মুসলিম সেটা বড় কথা নয় সে মানুষ কিনা সেটাই বিবেচ্য। তিনি যত্রতত্র বাল্যবিবাহ বৃদ্ধিতে হতাশা ব্যক্ত করেন এবং NPS সদস্যদের চোখকান খোলা রেখে সমাজের কোথাও কোন মানবাধিকার লঙ্ঘনের ঘটনা ঘটছে কিনা তা খেয়াল রাখতে বলেন। মানবাধিকার সুরক্ষায় যারযার অবস্থানে থেকে ভুমিকা রাখার আহ্বান জানান।  তিনি মাদক ও সন্ত্রাস দমনে সকলের ঐকান্তিক প্রচেষ্টার আহ্বান জানান।

যুগ্ম সাঃ সম্পাদক রাশেদুল কবিরের   সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির সম্পাদক সুষমায় হাওলাদার বিকাশ, সহ সভাপতি মীর আজিজ হাসান, সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল অধিকারী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম লাল্টু, দফতর সম্পাদক আবু বক্কার সিদ্দিক, মানবাধিকার বিষয়ক সচিব মৃদুল সরকার, কার্য্যনর্বাহী সদস্য তুষার সাহা ও  কার্য্যনর্বাহী সদস্যা  সাবিনা ইয়াসমিন ঝর্না প্রমুখ।

অনুষ্ঠান শেষে সভাপতি সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত আজহারুল ইসলামকে তার অপারেশনের জন্য নগদ অর্থ তুলে দিয়ে, সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।