1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

দুই মাস ধরে ঝিনাইগাতি সাব রেজিস্ট্রার ও ভূমি অফিস পানি থৈথৈ।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৩ Time View

গত দুই মাস পানিতে থৈথৈ শেরপুর ঝিনাইগাতি সাবরেজিস্ট্রার ও নলকূড়া ভূমি অফিস। দুটি অফিসের অবস্থান উপজেলা পরিষদের সামনে ও অফিসদ্বয় পাশাপাশি। ভোক্তভোগীরা জানিয়েছে প্রতি বছর সামান্য বৃষ্টিতে ডুবে যায় অফিস দুটির আশপাশ। আসা যাওয়ার রাস্তায় থাকে কমর পানি। বছর বছর এই ভোগান্তি বাড়ছেই। তবে এবার অতিবৃষ্টির ফলে গত দুই মাস ধরে সরকারি এই অফিস দুটির পানি সরছেই না। হাঁটু কমর পানি মারিয়ে অফিসে আসা যাওয়া করছেন কর্মকর্তা কর্মচারি ও সেবা গ্রহিতারা। অফিস সূত্র জানিয়েছে যে কোন সময় পানি উঠতে পারে অফিস ভবনে। আর অফিস ভবনে পানি ঢুকলে নষ্ট হবে সরকারের গুরুত্বপূর্ণ দলিল ও কাগজপত্র।

ঝিনাইগাতি সাবরেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সভাপতি গোলাম মনছুর আহাম্মেদ বলেছেন পানিতে সাঁতার কেটে অফিসে আসতে হয়। এই অফিসটি প্রতি বছর সরকারকে কোটি টাকা রাজস্ব দিলেও কারও নজর নেই। দূর্ভোগের কথা স্বীকার করে দায়িত্বরত সাবরেজিস্ট্রার জুয়েল মিয়া জানিয়েছেন,ভোগান্তি কমাতে সংশ্লিষ্ঠ দপ্তরে বারবার অভিযোগ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ জানিয়েছেন ভূমি অফিসটি দ্রুতই স্থানান্তর করা হবে। আর সাবরেজিস্ট্রার অফিস সংলগ্ন নতুন উপজেলা কমপ্লেক্স ভবন করা হবে। নতুন উপজেলা কমপ্লেক্স করার সময় সাবরেজিস্ট্রার অফিসের পানি নিস্কাষনের ব্যবস্থা করা হবে এমন একটি পরকিল্পনা প্রশাসনের রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।