1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে ইউপি সদস্যের হাতে চেয়ারম্যান প্রহৃত ঝিনাইগাতীতে জেলা পরিষদ চেয়ারম্যান রুমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল কেশবপুরে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজিটিভ নালিতাবাড়ীতে মাদকসেবী,মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন। সাংবাদিক এমএ হাকাম হীরার মায়ের ইন্তেকাল “বছরে এক লক্ষ ব্যাগ রক্তের যোগান দেবে জাগ্রত ব্লাড ডোনার’স ক্লাব” ”কত মাইনষ্যে ঘর পাইলো, আমি কিছুই পাইলাম না” কেশবপুরে রোগযন্ত্রনা সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার সোহাগপুর বিধবা পাড়ায় শহিদ স্মৃতি সৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন

পরীক্ষামূলক প্রচারে এলো ‘দৈনিক নালিতাবাড়ীর কাগজ ডটকম’

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৭ Time View
নালিতাবাড়ী প্রতিনিধি
ভিশন মিডিয়ার ব্যানারে আঞ্চলিক অনলাইন সংবাদপত্র হিসেবে ‘দৈনিক নালিতাবাড়ীর কাগজ ডটকম’ ফেসবুক পেজ ও ওয়েব পেজে পরীক্ষামূলক যাত্রা শুরু করেছে ২৮ সেপ্টেম্বর। পত্রিকাটি দেখা যাবে (https://www.nalitabarirkagoj.com) এই ঠিকানায়। তবে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হবে অক্টোরের যে কোন সুবিধাজনক সময়ে। মনিরুল ইসলাম মনিরের প্রকাশনায় পত্রিকাটির উপদেষ্টা সম্পাদকের দায়িত্বে রয়েছেন প্রেসক্লাব নালিতাবাড়ীর আহবায়ক লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, সম্পাদকের দায়িত্বে রয়েছেন প্রেসক্লাব নালিতাবাড়ীর সদস্য সচিব মঞ্জুরুল আহসান ও নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন মোক্তার হোসাইন মুক্তা। এছাড়াও স্টাফ রিপোর্টার হিসেবে মেহেদী হাসান সাকিব এবং দৌলত হোসাইন ও ফটো সাংবাদিক হিসেবে রয়েছেন আজিনুর রহমান।
এতে শেরপুর সদর, নালিতাবাড়ী, নকলা, শ্রীবরদী ও ঝিনাইগাতির প্রতিদিনের নিত্য-নৈমিত্তিক ঘটনা ছাড়াও সাহিত্য-সংস্কৃতি, খেলাধূলা, বিনোদন, কৃষি-ব্যবসা ইত্যাদি নিয়ে সংবাদ প্রকাশিত হবে। এর আগে ২০১১ সালের মার্চে স্বাধীনতার চেতনায় জাতীয় সংবাদ মাধ্যম হিসেবে ‘নিউজ ভিশন বিডি ডটকম’ নামে ভিশন মিডিয়ার ব্যানারে প্রথম অনলাইন সংবাদপত্র যাত্রা শুরু করে। ২০১৩ সালের নভেম্বরে ‘বাংলার কাগজ’ নামে বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের ছাড়পত্র প্রাপ্তির পর নাম পরিবর্তন করে ‘বাংলার কাগজ ডটনেট’ নামে পত্রিকাটি নতুনভাবে পাঠকের কাছে হাজির হয়। ২০১৪ সালের ৪ জানুয়ারি সরকার নিবন্ধিত পত্রিকা হিসেবে ভিশন মিডিয়া প্রিন্ট ভার্সনে প্রকাশ করে ‘সাপ্তাহিক বাংলার কাগজ’। এরপর ২০১৮ সালের ২৭ মার্চ এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ইউটিউব ভিত্তিক চ্যানেল ‘চ্যানেল বাংলা টেলিভিশন’ বা ‘সি বাংলা টিভি’। দুই বছরের অধিক সময় পরীক্ষামূলক সম্প্রচারের পর বর্তমানে মিক্সড চ্যানেল হিসেবে চ্যানেলটির কার্যক্রম চলছে।
XMA Header Image

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।