1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

শ্রীবরদী পৌরসভার হাল ধরতে চান হাবি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০ Time View

শ্রীবরদী পৌরসভার হাল ধরতে চান হাবিবুল্লাহ হাবি। পৌরসভার সকলের কাছে তিনি হাবি কাউন্সিলর নামে পরিচিত। পৌরসভা প্রতিষ্ঠার পর ২০১১ সালে প্রথম পৌরসভা নির্বাচনে তিনি ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হয়ে নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৫ সালের নির্বাচনে বিপুল ভোটে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হন। তিনি পৌরসভার সাতানী মথুরাদী মহল্লার মৃত হাফেজ উদ্দিনের ছেলে। জনপ্রিয়তার কারণে পরপর দুইবার কাউন্সিলর নির্বাচিত হওয়ার সুবাদে আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি মেয়র এবার প্রার্থী।
আসন্ন শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। তিনি দীর্ঘদিন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সে ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি। ২০১৭ সালে গঠিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত। নির্বাচনকে সামনে রেখে তিনি দীর্ঘদিন থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে জনসংযোগ করে যাচ্ছেন। কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন মসজিদ, মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত সহয়তা চালিয়ে যাচ্ছেন।
বুধবার সকালে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি বলেন, প্রত্যেকটা মানুষের জীবনের একটা লক্ষ থাকে। আমি মেয়র নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই।
তিনি আরো বলেন, ভোটারদের দাবীর কারণেই আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে লড়াই করতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।