1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

শ্রীবরদী পৌরবাসীর সেবা করতে চায় শাহিদ উল্লাহ শাহী

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৮ Time View

শেরপুরের শ্রীবরদী পৌরবাসীর সেবা করতে চায় অ্যাডভোকেট শাহিদ উল্লাহ শাহী। তিনি দীর্ঘদিন যাবত পৌরসভার বিভিন্ন এলাকায় সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমে অংশ গ্রহণ করে এবার পৌরসভা নির্বাচনে আলোচিত হয়ে ওঠেছেন। এবার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি তুলে ধরেন তার রাজনৈতিক ও সামাজিক কার্যক্রমসহ বিভিন্ন কর্মকান্ডের চিত্র।
অ্যাডভোকেট শাহিদ উল্লাহ শাহী পৌরসভার তারাকান্দি এলাকার মন্ডলবাড়ীর মৃত বদরুজ্জামান এর ছেলে। তিনি ১৯৮৪ সালে নবম শ্রেণীর শিক্ষার্থী থাকাবস্থায় ছাত্রলীগের রাজনীতিতে যোগদান করেন। ১৯৮৬ সালে শ্রীবরদী সদর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৮৮ সালে জেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হন এবং ১৯৮৯ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক হন। পরবর্তীতে উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও জেলা আওয়ামী যুবলীগের সহ-আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। ২০০২ সালে জেলা ”বার” এর আইনজীবি হিসেবে যোগদান করে কর্মজীবন শুরু করেন।
২০১৪ সালে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য হন। ২০১৫ সালের ১৩ ফেব্রæয়ারী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের মাধ্যমে আইন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হন। তিনি আওয়ামী আইনজীবি পরিষদের মনোনিত প্রার্থী হয়ে চার বার জেলা আইনজীবি সমিতির সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়াও একবার অডিটর হিসেবে নির্বাচিত হয়েছেন। জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের আহবায়ক কমিটির সদস্য। শাহী পৌরসভার তারাকান্দি ঈদগা মাঠ ও তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। এছাড়াও তিনি স্থানীয় কয়েকটি সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে শাহী বলেন, আমি নির্বাচিত হলে পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবো। রাস্তাঘাট মেরামত ও উন্নয়ন, পৌরবাসীর জমি সংক্রান্ত ঝামেলাসহ সামাজিক দ্ব›দ্ব নিরসনে সবাইকে নিয়ে সমাধান করবো। তিনি আরো বলেন, কাউন্সিলরদের নিয়ে সমন্বয় করে পৌরসভাকে একটি জনবান্ধব পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।