1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে মার্সেল ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হৃদরোগের আশঙ্কা আছে কি না, বৃদ্ধাঙ্গুলি দিয়ে মুহূর্তেই পরীক্ষা করবেন যেভাবে ঝিনাইগাতীতে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন নালিতাবাড়ীতে বিদ্যুতের লোড সেডিংয়ে অতিষ্ট সাধারণ মানুষ ঝিনাইগাতীতে নিখোঁজের ১৮দিনেও মাদ্রাসা ছাত্রের সন্ধান মেলেনি শ্রীবরদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ঝিনাইগাতীতে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে কৃষক হত্যার চেষ্টা ঝিনাইগাতীতে পাখি শিকারীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা ঝিনাইগাতীতে ৭ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী ঝিনাইগাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন

জলাবদ্ধতার জন্য মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসুচি

নুরুজ্জামান সেলিম
  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৩৩ Time View

ময়মনসিংহের ৬নং চরঈশ্বরদিয়া ইউনিয়নে অবৈধভাবে খাস জমি দখলকরে জলাবদ্ধতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে এক মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (১১ অক্টোবর)সকালে মানব বন্ধনে অত্র এলাকার ১০ গ্রামের মানুষ অংশগ্রহণ করে ।
মানব বন্ধনে চরঈশ্বরদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা সেলিম বলেন,অবৈধভাবে খাস জমি দখল করে এবং অপরিকল্পিত মৎস্যখামার করায় বর্তমানে এ অবস্থার সৃষ্টি হয়েছে।এতে প্রায় এক হাজার একর জমিতে কৃষকরা কোন ফসল ফলাতে পারছেন না। তাই যে ভাবেই হোক আমরা এলাকাবাসী এই সমস্যার দ্রæত সমধান চাই।
আরো বক্তব্য রাখেন,চরহরিপুর গ্রামের আসগর আলী তালুকদার ,একই গ্রামের জেসমিন আরা পলি ,সাবেক ইউপি সদস্য সাহাদত হোসেন।
ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ইতিমধ্যে ওই এলাকা পরিদর্শন করেছেন এবং কিভাবে পানি বের করে জলাবদ্ধতা দূর করা যায় সেজন্য একটি কমিটি গঠন করেছেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।