1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

আপনারা সাথে থাকলে আমি কেশবপুরকে ঢেলে সাজাবো: এমপি শাহীন চাকলাদার

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৭ Time View

কেশবপুরের মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে প্রতাপপুর নিভারনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে শত শত নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে ওই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মী সমাবেশে যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার প্রধান অতিথির বক্তৃতায় বলেন আপনারা আমার সাথে থাকলে আমি পারি না এমন কোন কাজ নেই। আপনারা আমার সাথে থাকলে, পাশে থাকলে- কেশবপুরকে আমি ঢেলে সাজাবো, যা ইতিমধ্যেই শুরু করেছি। আমি আপনাদের লোক, কেশবপুর হবে স্বাধীনতার পক্ষের ঘাটি, শেখ হাসিনার ঘাটি। মাইকেল মধুসূদন দত্তের উর্বর ভূমিতে স্বাধীনতা বিরোধীদের জায়গা দেওয়া হবে না। কেশবপুরের ৩ লক্ষ মানুষ শেখ হাসিনা আর আওয়ামী লীগের পতাকা তলে থাকবে। আপনারা যারা স্বাধীনতার স্বপক্ষে বিশ্বাস করেন, আসুন তারা ঐক্যবদ্ধ হই। সামনে স্থানীয় নির্বাচন আসছে এই নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দেবে- তাকে বিজয়ী করাতে হবে। যদি কেউ দলের বাইরে যায় তাহলে আমি থাকা পর্যন্ত এই জায়গায় তারা আওয়ামী লীগ করতে পারবে না।

প্রধান অতিথি আরও বলেন দেশ যখন মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত, ঘূর্ণিঝড় আম্পানে লণ্ডভণ্ড হয়েছে ঠিক তখনি দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে এই সরকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে ও তার শক্তি, মেধা, প্রজ্ঞা দিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করে চলেছে। এখন কেশবপুরে করোনা রোগী পাওয়া যায়না। মহান আল্লাহর দরবারে দোয়া করি এইভাবে সমস্ত বাংলাদেশ করোনা মুক্ত হোক। দেশের অর্থনীতি যেভাবে এগিয়ে যাচ্ছিল, বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছিল- ঠিক সেভাবেই যেন আবার এগিয়ে যায়।

উপজেলার মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম সরোয়ারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র রফিকুল ইসলাম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহা।

একইদিন অনুষ্ঠানস্থলে উপরোক্ত অতিথিবৃন্দদের উপস্থিতিতে স্বেচ্ছাসেবী সংস্থা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৩৩০ পরিবারের মাঝে ১৪ লাখ ৮৫ হাজার টাকা ও সবজির বীজ বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে নগদ অর্থ প্রদান ও বক্তব্য দেন প্রেসক্লাব যশোরের সভাপতি এবং জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক জাহিদ হাসান টুকুন।

এর আগে প্রধান অতিথি শাহীন চাকলাদার এমপি প্রতাপপুর নিভারানী মাধ্যমিক বিদ্যালয়ের উর্ধ্বমূখী সম্প্রসারিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।