1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমা‌জের সমন্বয় সভা প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল : সুবাহ (ভিডিও)

শেরপুরের শ্রীবরদীতে এক মহিলা মাদক ব্যকসায়ি গ্রেফতার।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৬৫ Time View

শেরপুরের শ্রীবরদী উপজেলার সিংগাবরনা ইউনিয়নের মধ্য মাটিফাটা গ্রামের আজাদ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ শাহিনা আক্তার (৩৮) নামে এক মহিলা মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ৪ কেজি গাঁজা, ৩৮ বোতল ফেনন্সিডিল ও ২ হাজার ৮০০ টাকাসহ তাকে গ্রেফতার করে হয়। এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন যাবত আজাদ মিয়া মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। সোমবার সকালে গোপন সংবাদ পেয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামূল হক ও পরিদর্শক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আজাদ মিয়ার ঘর থেকে ৪ কেজি গাঁজা, ৩৮ বোতল ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয়ের ২ হাজার ৮০০ টাকা উদ্ধার করে ও জড়িত থাকার অভিযোগে শাহিনা আক্তারকে গ্রেফতার করে। তবে শাহিনার স্বামীকে পাওয়ায় যায়নি। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক এনামূল হক জানান এ ব্যাপারে স্বামী স্ত্রী দু’জনের নামেই মাদক আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।