1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৬ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ভারতীয় মদ সহ আটক যুবকের ৬ মাসের কারাদন্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৫৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে খলচান্দা গ্রাম থেকে বুধবার সকালে  ১২ বোতল ভারতীয় মদ সহ শাহিন(২০)নামে একজনকে আটক করে বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি)। পরে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই যুবককে মাদকদ্রব্য আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। শাহীন ঝিনাইগাতি উপজেলার হাতিবান্দা গ্রামের মো: আমির আলীর সন্তান।

জানা গেছে, আজ সকালে সীমান্ত এলাকায় বিজিবি’র নিয়মিত টহল দেওয়ার সময় সীমান্তের খলচান্দা গ্রাম থেকে একটি অটোবাইক আসার সময় সন্দেহ হলে বিজিবি বাইকটি আটকায়। পরে বাইকে একটি বস্তার ভিতর ১২ বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে বিজিবি মদ জব্দ করে অটোচালককে আটক করে। বিজিবি’র হাবিলদার আব্দুল মজিদ এর নের্তৃত্বে টহল টিমের অন্য সমস্যরা সাথে ছিলেন।
এরপর পুলিশ ও আনসার ব্যাটালিয়ন ফোর্স সহ ঘটনাস্থলে হাজির হয় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। মদ ও অটো চালককে নিয়ে আসা হয় ময়মনসিংহ ব্যাটালিয়ন(৩৯ বিজিবি) বারোমারী বিওপি ক্যাম্পে। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম ওই যুবককে মাদকদ্রব্য আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।