1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:১৬ অপরাহ্ন

বিদ্যুতের লোডসেডিংয়ে অতিষ্ঠ নালিতাবাড়ীবাসী

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৯৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
বিদ্যুতের লোডসেডিংয়ে অতিষ্ঠ শেরপুরের নালিতাবাড়ীবাসী। সারাদেশের কোথাও লোডসেডিং না থাকলেও ২৪ ঘন্টার মধ্যে ৫-৬ ঘন্টা লোডসেডিং চলছে নালিতাবাড়ীতে । বিদ্যুৎ অফিস জানিয়েছে, লোডসেডিং নাই, তবে বিভিন্ন যায়গায় লাইনের কাজ করার কারণে বিদ্যুৎ থাকেনা।

এলাকাবাসী ও আবাসিক প্রকৌশলীর অফিস সুত্রে জানা গেছে, নালিতাবাড়ীতে বাণিজ্যিক ও আবাসিক সহ প্রায় ১০ হাজার বিদ্যুত গ্রাহক রয়েছে। এতে উপজেলায় বিদ্যুতের চাহিদা বিদ্যমান ৬ মেগাওয়াট।
দুটি ট্রান্সফরমারের মাধ্যমে ১০ হাজার গ্রাহকের চাহিদা পুরন করে আসছে। কিন্ত গত ৫-৬ মাস ধরে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ না থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে বিদ্যুৎ সুবিধাভোগীদের। এভাবে গড়ে প্রতিদিন ৫-৬ ঘন্টা বিদ্যুৎ থাকে না।
ব্যাবসায়ী শফিকুল আলমম বলেন,সারাদেশের কোথাও লোডসেডিং নাই। অথচ ৫-৬ মাস ধরে নালিতাবাড়ীতে বিদ্যুৎ বিরাট ভাবে সমস্যা করছে। কাজ বা সমস্যার লাইগা জন্য দুএকদিন সমস্যা হইতে পারে । কিন্ত এই যে প্রতিদিন শুরু হইছে এর শেষ কবে হইবো আল্লাহই জানেন।
গৃহীনি হালিমা খাতুন বলেন,এমনিতে তিব্র রোদ ও ব্যপসা গরমের মধ্যে বিদ্যুৎ থাকে না। সরকার বলে বিদ্যুতের সমস্যা নাই। কিন্ত নালিতাবাড়ীতে এই সমস্যার সমাধান কবে হবে।
সহকারী আবাসিক প্রকৌশলী মো.গুলজার হোসেন বলেন, লোডসেডিং নাই। শতভাগ বিদ্যুতায়নের কারণে প্রতিদিনিই বিভিন্ন যায়গায় কাজ হচ্ছে। সে কারণে মাঝে মাঝে বিদ্যুৎ বন্ধ রাখতে হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।